প্রতি শুক্রবার পাবেন ছাড়, ভারতে ‘OnePlus Fridays’ চালু করলো ওয়ানপ্লাস

OnePlus introduces OnePlus fridays with exciting offers

ভারতে পুজোর মরসুম শুরু হতেই ই-কমার্স সাইটগুলি একের পর সেলের আয়োজন করছে। তবে পিছিয়ে নেই স্মার্টফোন কোম্পানিগুলিও। আপনি যদি OnePlus ব্যবহারকারী হন তাহলে আপনার জন্য রয়েছে একটি সুখবর। OnePlus আজ থেকে চালু করছে ‘OnePlus ফ্রাইডে’ অফার। আজ থেকে শুরু করে প্রতি শুক্রবার OnePlus-এর পক্ষ থেকে দুর্দান্ত সব অফার এবং পুরস্কার দেওয়া হবে।

OnePlus-এর এক্সক্লুসিভ মেম্বারশিপ প্রোগ্রাম ব্যবহারকারী অর্থাৎ Red Cable Club-এর সদস্য সংখ্যা সম্প্রতি ২ মিলিয়ন অতিক্রম করেছে। এই রেকর্ড উদ্‌যাপন করার জন্যই নতুন অফারটি নিয়ে এসেছে কোম্পানি। ‘OnePlus ফ্রাইডে’ ব্যবহারকারীদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতাকে আরও সুন্দর করে তুলবে সে বিষয়ে কোন সন্দেহ নেই। ভারতে OnePlus-এর ক্রমবর্ধমান ক্রেতাদের আকর্ষণ করার জন্যও কাজে লাগবে এই অফার।

প্রথম ‘OnePlus ফ্রাইডে’-র প্রারম্ভিক অফারে ICICI ক্রেডিট কার্ড, ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ইএমআই-তে ৮,০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, OnePlus 8 5G কিনলে বিনামূল্যে OnePlus 8 André লিমিটেড এডিশন প্রোটেকটিভ কেস, OnePlus 7T Pro কিনলে বিনা মূল্যে প্রোটেকটিভ কেস এবং পাঁচজন লাকি উইনারের জন্য OnePlus Buds থাকছে। এছাড়া বিশেষ সেলের মাধ্যমে ক্রেতারা OnePlus.in থেকে OnePlus Nord এবং OnePlus Buds কিনতে পারবেন। এগুলি গ্রে এবং নীল রঙে পাওয়া যাচ্ছে।

এছাড়া আজকের দিনটিকে “Red Cable Day” হিসাবে পালন করা হচ্ছে। আমরা জানি, OnePlus-এর চার্জিং কেবল লাল রঙের হয়, যা একে অন্যান্য মোবাইল কোম্পানির থেকে আলাদা ভাবে চিহ্নিত করে। সেই জন্যই OnePlus-এর বিশেষ মেম্বারশিপ প্রোগ্রামটিকে Red Cable Club বলা হয়। Red Cable Day, OnePlus ব্যবহারকারীদের সঙ্গে কোম্পানির ঘনিষ্ঠ সম্পর্ককেই নির্দেশ করে। এই দিনটিতে ক্লাবের সদস্যরা আকর্ষনীয় সব অফার পেতে পারেন। আসুন অফারগুলি জেনে নিই।

  • – OnePlus 8 André লিমিটেড এডিশন প্রোটেকটিভ কেসের উপর পাবেন ৫০% ছাড়।
  • – OnePlus এক্সপিরিয়েন্স স্টোরগুলিতে সমস্ত OnePlus অ্যাকসেসরির উপর ৫% ছাড় এবং ফ্রি পরিষেবা।
  • – যে কোন OnePlus এক্সক্লুসিভ সার্ভিস সেন্টারে স্পেয়ার পার্টের উপর ১৫% অব্দি ছাড়।