Redmi, Samsung-দের টেক্কা দিতে ২০,০০০ টাকার রেঞ্জে স্মার্টফোন আনছে OnePlus

OnePlus তার নিজের 'ইমেজ' ভেঙে ২০,০০০ টাকা রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করতে পারে

oneplus-may-launch-rs-20000-range-budget-smartphone-in-india

OnePlus (ওয়ানপ্লাস) নামটি শুনলেই আমাদের মাথায় সাধারণত ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ছবি ভেসে ওঠে; কিন্তু খুব শীঘ্রই এই ধারণা পাল্টাতে চলেছে বলে মনে হচ্ছে। আসলে নিজের সিস্টার ব্র্যান্ড Oppo-এর সাথে একীভূত হওয়ার পর থেকেই OnePlus-এর মধ্যে একাধিক পরিবর্তন দেখা যাচ্ছে। কোম্পানিটি ইতিমধ্যেই Oppo-র ‘ColorOS’ ব্যবহার শুরু করেছে। তবে সম্প্রতি জল্পনা শুরু হয়েছে যে ভারতে একসময়ে ফ্ল্যাগশিপ কিলার নামে পরিচিত এই ব্র্যান্ডটি, এবার বাজেট স্মার্টফোন বিভাগে প্রবেশ করতে পারে।

OnePlus আনতে চলেছে ২০,০০০ টাকার রেঞ্জের হ্যান্ডসেট

টিপস্টার যোগেশ ব্রারের মতে, ওয়ানপ্লাস, তার নিজের ‘ইমেজ’ ভেঙে ২০,০০০ টাকা রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করতে পারে। সেক্ষেত্রে এই ডিভাইসগুলি, চলতি বছরের শেষদিকে বা আগামী ২০২২ সালের প্রথম দিকে ‘নর্ড’ (Nord) ব্র্যান্ডিংসহ বাজারে আসবে বলে অনুমান করা হচ্ছে।

বলে রাখি, ওয়ানপ্লাস ইতিমধ্যেই আমেরিকায় ২০,০০০ টাকার কম দামের ফোন বিক্রি করে। কিন্তু ভারতীয় বাজারে সংস্থাটি এখনও পর্যন্ত কেবল প্রিমিয়াম ও মিড রেঞ্জ হ্যান্ডসেট লঞ্চ করেছে। তবে সে চিত্র বদলে শীঘ্রই বাজেট রেঞ্জের ওয়ানপ্লাস স্মার্টফোন আমরা বাজারে দেখতে পারি। যদিও এই হ্যান্ডসেটগুলি ঠিক কবে এবং কী ফিচারসহ আসবে তা এই মুহূর্তে জানা যায়নি।

এদিকে ভারতের বাজেট স্মার্টফোন বিভাগে বেশ প্রতিযোগিতা রয়েছে। Redmi, Realme, Samsung-এর মত ব্র্যান্ড এই বিভাগে জাঁকিয়ে বসে আছে। তাছাড়া Infinix, Tecno-র সস্তা ফোনগুলিও কম জনপ্রিয় নয়। তাই ওয়ানপ্লাসের আসন্ন ফোনগুলি বাজারে কেমন সাড়া ফেলবে – সেটাই এখন দেখার বিষয় হবে!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.