১৫ মিনিটের চার্জে চলবে সারাদিন, OnePlus Nord 2 5G আজ 4,500mAh ব্যাটারি সহ লঞ্চ হচ্ছে

oneplus-nord-2-5g-battery-capacity-fast-charging-capabilities-officially-confirmed-ahead-of-today-launch
OnePlus Nord 2 5G আসছে 4500mAh ব্যাটারির সাথে

আজ সন্ধ্যায় ভারত ও ইউরোপে লঞ্চ হচ্ছে OnePlus Nord 2 5G। যদিও তার আগেই এই ফোনের প্রায় সমস্ত স্পেসিফিকেশন প্রকাশ্যে এনেছে চীনা ব্র্যান্ডটি। আসলে ওয়ানপ্লাস তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে Nord 2 5G এর বিভিন্ন ফিচার লঞ্চের আগেই টিজ করতে শুরু করেছে। সম্প্রতি একটি টিজারে তারা ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ও ফাস্ট চার্জিং সাপোর্ট সম্পর্কে জানিয়েছে। উল্লেখ্য ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনটি ব্লু হেজ ( Blue Haze), গ্রে সিয়ারা (Grey Sierra), গ্রীন উডস (Green Woods) এবং রেড (Red) কালারে পাওয়া যাবে।

OnePlus Nord 2 5G আসছে 4500mAh ব্যাটারির সাথে

ওয়ানপ্লাস তাদের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে জানিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এর সাথে ৬৫ ওয়াট র‌্যাপ চার্জিং সাপোর্ট করবে। এই চার্জিং প্রযুক্তি ১৫ মিনিটের চার্জেই ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি কে সারাদিন চলতে সক্ষম করবে।

OnePlus Nord 2 5G এর দাম ও স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে আসবে বলে জানা গেছে। এদের দাম রাখা হতে পারে যথাক্রমে ৩২,০০০ টাকা ও ৩৫,০০০ টাকা। স্পেসিফিকেশনের কথা বললে এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১.৩ কাস্টম রম সহ চলবে। ফোনটির সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য থাকতে পারে কর্নি গরিলা গ্লাস ৫ এবং সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হতে পারে।

OnePlus Nord 2 5G মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর সহ আসবে। ফটোগ্রাফির জন্য OnePlus Nord 2 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার প্রাইমারি ক্যামেরা হবে OIS ( অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল Sony IMX616 সেন্সর পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology