মাত্র ৯৯৯ টাকায় ২,৫০০ টাকার OnePlus Band! Nord 2 এর সাথে বাম্পার অফার

OnePlus Nord 2 6gb ram Variant available offers on accessories OnePlus band only at rs 999

লঞ্চের পর অবশেষে ক্রেতাদের ধরাছোঁয়ার মধ্যে এসেছে OnePlus Nord 2 (ওয়ানপ্লাস নর্ড ২) ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট। এখন থেকে OnePlus ফোনের এই স্টোরেজ ভ্যারিয়েন্টটি কেনা যাবে। ফলে Nord 2-এর ৮ জিবি বা ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ছাড়াও একটি সস্তা বিকল্প পেয়েছেন ক্রেতারা। তাছাড়া সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (oneplus.in) থেকে এই ফোনটি কিনলে বেশ কিছু ডিসকাউন্ট বা অফারও দেওয়া হচ্ছে। পাশাপাশি ক্রেতাদের আকর্ষিত করতে, OnePlus তাদের কিছু অ্যাক্সেসরিজ অতিশয় কম মূল্যে বিক্রি করছে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, Nord 2-এর যেকোনো স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনলে নো কস্ট ইএমআই, ব্যাংক কার্ডের অফার ইত্যাদি সুবিধা তো মিলবেই, সাথে কম্বো অফারে OnePlus Band, OnePlus Power Bank বা OnePlus Buds Z কিনলে ৬৪% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

OnePlus Nord 2-এর ওপর অফার

৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬.৪৩ ইঞ্চি ডিসপ্লে এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট চালিত ওয়ানপ্লাস নর্ড ২ তিনটি স্টোরেজ বিকল্পে উপস্থিত – ৬ জিবি/১২৮ জিবি, ৮ জিবি/১২৮ জিবি এবং ১২ জিবি/২৫৬ জিবি। এদের দাম যথাক্রমে ২৭,৯৯৯ টাকা, ২৯,৯৯৯ টাকা এবং ৩৪,৯৯৯ টাকা। ফোনটি ব্লু হ্যাজ, গ্রে সিয়েরা এবং গ্রিন উড কালারে পাওয়া যাবে।

অফারের কথা বললে, এই মুহূর্তে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ওয়ানপ্লাস নর্ড ২ ফোন কেনার সময় এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে বা ইএমআই ট্রানজাকশনে ফ্ল্যাট ১,০০০ টাকা অফ পাওয়া যাবে। সাথে থাকবে নো কস্ট ইএমআই অপশন এবং আমেরিকান এক্সপ্রেস কার্ডে ৫% ক্যাশব্যাক।

OnePlus-এর অ্যাক্সেসরিজের ওপর অফার

এক্ষেত্রে নর্ড ২-এর ক্রেতারা ওয়ানপ্লাস ব্যান্ড কিনতে মাত্র ৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এমনিতে এই স্মার্টব্র্যান্ড সাধারণত ২,৪৯৯ টাকায় পাওয়া যায়। ফিচারের ক্ষেত্রে, এতে রয়েছে ১.১ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, হার্ট রেট সেন্সর, SpO2 রক্ত ​​অক্সিজেন সেন্সর, স্লিপ ট্র্যাকিংয়ের সুবিধা। এটি ১৪ দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করে।

অন্যদিকে সংস্থার ১০,০০০ এমএএইচ ব্যাটারির পাওয়ার ব্যাংক ১,০৯৯ টাকায় বিক্রি হলেও, এখন এটি ৫০০ টাকার বিনিময়ে কেনা যাবে। যেখানে বাডস জেড ওয়্যারলেস ইয়ারবাড নিজের করা যাবে ২,৯৯৯ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.