লঞ্চের আগেই OnePlus Nord 2 এর ব্যাক প্যানেলের ছবি প্রকাশ্যে, থাকছে নজরকাড়া ফিচার

OnePlus Nord 2 back panel design teased ahead of July 22 launch Instagram post
OnePlus Nord 2-এর ব্যাক প্যানেলের ডিজাইন সামনে এল

আর মাত্র পাঁচ দিন পরেই লঞ্চ হচ্ছে OnePlus (ওয়ানপ্লাস)-এর নতুন মিড রেঞ্জ ফোন Nord 2 (নর্ড ২)। আর লঞ্চের তারিখ যতোই এগিয়ে আসছে, ততই এই ফোনটিকে ঘিরে গুঞ্জন বাড়ছে। ইতিমধ্যে নির্মাতা সংস্থা, OnePlus Nord 2-এর মূল স্পেসিফিকেশন বা ফিচার নিশ্চিত করেছে। জানা গিয়েছে এই ফোনে ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে, HDR10+ সাপোর্ট এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর থাকবে। আবার আজ ওয়ানপ্লাস, আসন্ন ডিভাইসের রিয়ার প্যানেল এবং ক্যামেরা মডিউলের ডিজাইনও প্রকাশ করছে। আসুন দেখে নেওয়া যাক ওয়ানপ্লাস নর্ড ২-এর ব্যাক প্যানেলের ডিজাইন।

লঞ্চের আগে ফাঁস OnePlus Nord 2-এর ব্যাক প্যানেলের ডিজাইন

নর্ড এর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আজ ওয়ানপ্লাস নর্ড ২-এর রিয়ার ক্যামেরা মডিউল এবং সম্ভাব্য দুটি কালার ভ্যারিয়েন্টের একটির ছবি পোস্ট করা হয়েছে। এক্ষেত্রে দেখা গেছে, ফোনটির ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউলের ডিজাইন OnePlus 9 ফোনের অনুরূপ। এবং এতে, দুটি বড় বৃত্তাকার কাটআউট ও একটি ছোট্ট সেন্সর সমেত আয়তক্ষেত্রাকার মডিউল রয়েছে। সাথে আছে এলইডি ফ্ল্যাশ। অন্যদিকে নীলাভ সবুজ ব্যাক প্যানেলের কেন্দ্রে বিরাজ করছে ওয়ানপ্লাসের লোগো বা ব্র্যান্ডিং। অর্থাৎ এই ফোনটি দেখতে ওয়ানপ্লাসের অন্যান্য ফোনগুলির মতই হবে বলে আশা করা যায়।

OnePlus Nord 2 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের অন্যান্য ফিচারের কথা বললে, ওয়ানপ্লাস ইতিমধ্যে জানিয়েছে যে এই ফোনের রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর থাকবে এবং এটি অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সমর্থন করবে। এছাড়া এর রিয়ার ক্যামেরা মডিউলটিতে বিদ্যমান হবে ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের একটি সেন্সর। একইভাবে ডিভাইসে ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৬ ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এছাড়া OnePlus Nord 2 মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এসওসি, ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসতে পারে। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হবে ৪,৫০০ এমএএইচ। আবার শোনা যাচ্ছে যে এই নতুন নর্ড ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। সফ্টওয়্যার হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১.৩।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.