OnePlus Nord 2 Blast: জীবন নিয়ে খেলা, ফের ফাটলো ওয়ানপ্লাস নর্ড ২

সুহিত শর্মা নামে এক ব্যক্তি টুইটারে বিস্ফোরণের ফলে ক্ষতিগ্রস্ত OnePlus Nord 2 ডিভাইসের একাধিক ছবি শেয়ার করেছেন

oneplus-nord-2-blast-explode-again-in-pocket-in-india-tweet

OnePlus Nord 2 আর বিতর্ক যেন একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে। গত জুলাইয়ে লঞ্চের পর থেকে ফোনটির একের পর এক ব্লাস্ট হওয়ার খবর সামনে আসছে। এবার ভারতের ধুলে নগরের এক ব্যক্তির পকেটে থাকা অবস্থায় ফোনটিতে আগুন ধরে যায় বলে অভিযোগ উঠেছে। সুহিত শর্মা (Suhid Sharma) নামে এক ব্যক্তি টুইটারে বিস্ফোরণের ফলে ক্ষতিগ্রস্ত OnePlus Nord 2 ডিভাইসের একাধিক ছবি শেয়ার করেছেন।

সুহিত জানিয়েছেন ফোনটি ব্যবহারকারীর ডান দিকের পকেটে ছিল এবং কিছু বোঝার আগেই ফেটে পড়ে। এরফলে ওই ব্যক্তি বড় শারীরিক ক্ষতির সম্মুখীন হয়েছেন। টুইটারে ক্ষোভ উগরে দিয়ে সুহিত লিখেছেন, ‘ আপনার (ওয়ানপ্লাস) থেকে এমন আশা করেনি। দেখুন আপনার প্রোডাক্ট কি করেছে। দয়া করে পরিণতির জন্য প্রস্তুত থাকুন‌। মানুষের জীবন নিয়ে খেলা বন্ধ করুন। আপনার জন্য ছেলেটি ভুগছে।’

সুহিত ফোনটির ব্যাক প্যানেলের একাধিক ছবি টুইটারে পোস্ট করেছেন। দেখে মনে হচ্ছে ফোনটির বাম দিক পুড়ে গেছে এবং ইউজার ট্র্যান্সপারেন্ট টিপিইউ কেস ব্যবহার করতেন। এই ঘটনায় তার ডান উরু ঝলসে গেছে। যদিও এখন তিনি কেমন আছেন তা আমরা জানতে পারিনি। এমনকি বিস্ফোরণের কারণ নিয়েও ধোঁয়াশা রয়েছে।

এদিকে ওয়ানপ্লাসের সাথে যোগাযোগ করা হলে, তারা জানিয়েছে ‘এই ঘটনাটি আমরা গুরুত্বের সঙ্গে বিবেচনা করে দেখছি। আমাদের টিম ব্যবহারকারীর কাছে পৌঁছেছে এবং আমরা সমস্ত তথ্য নিয়ে তদন্ত করব।’

উল্লেখ্য, এর আগে গৌরভ গুলাটি নামে এক আইনজীবী অভিযোগ করেছিলেন যে, পকেটে রাখা অবস্থায় তার OnePlus Nord 2 ডিভাইস ব্লাস্ট হয়েছে। এছাড়া আরও কয়েকজন ফোনটি আচমকাই বিস্ফোরণ করেছে বলে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.