OnePlus Nord 2 এর নতুন রেন্ডার ও কালার ভ্যারিয়েন্ট ফাঁস

oneplus-nord-2-colour-options-render-leaked-ahead-of-july-22-launch-specifications
OnePlus Nord 2 এর নতুন রেন্ডার ও কালার ভ্যারিয়েন্ট ফাঁস photo credit : @Ishan Agarwal24

OnePlus তাদের নতুন মিড রেঞ্জ ফোন, OnePlus Nord 2 ভারত ও ইউরোপে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আগামী ২২ জুলাই ফোনটি বাজারে পা রাখবে বলে জানা গেছে। যদিও লঞ্চের আগেই OnePlus Nord 2 ফোনটির রেন্ডার সহ স্পেসিফিকেশন ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। এখন ফোনটির ডিজাইন সহ সমস্ত কালার ভ্যারিয়েন্টও ফাঁস হল। যার পর স্পষ্ট, এই ফোনটি OnePlus 9 সিরিজের ডিজাইন থেকে অনুপ্রাণিত।

OnePlus Nord 2 এর নতুন রেন্ডার ও কালার ভ্যারিয়েন্ট

টিপস্টার, ঈশান আগারওয়াল, প্রাইসবাবা কে জানিয়েছেন, আসন্ন ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটি ব্লু হেজ ( Blue Haze) ও গ্রে সিয়ারা (Grey Sierra) কালারে পাওয়া যাবে। তিনি এই কালারের সাথে ফোনটির রেন্ডারও শেয়ার করেছেন। রেন্ডার অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে বাম দিকে দেখা যাবে।

আবার ফোনের পিছনে আয়তোকার ক্যামেরা মডিউলে তিনটি সেন্সর থাকবে। যার মধ্যে দুটি সেন্সরের আকার বড় হবে। আবার ব্যাক প্যানেলের মাঝবরাবর OnePlus এর লোগো চোখ এড়ায় না।

OnePlus Nord 2 এর স্পেসিফিকেশন

OnePlus Nord 2 ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেখা যাবে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য থাকতে পারে কর্নি গরিলা গ্লাস ৫ এবং সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হতে পারে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য OnePlus Nord 2 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার প্রাইমারি ক্যামেরা হবে OIS ( অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল Sony IMX616 সেন্সর পাওয়া যাবে।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১.৩ কাস্টম রম সহ আসবে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord 2 এর দাম

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২ এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৩২,০০০ টাকা। আবার ৩৫,০০০ টাকায় পাওয়া যাবে এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন