গেম খেলুন নিশ্চিন্তে, ব্যাটারির আয়ু বাড়াতে OnePlus Nord 2 ফোনে এল OxygenOS 11.3.A.10 আপডেট

OnePlus Nord 2 ফোনের জন্য OxygenOS 11.3.A.10 আপডেট রোল আউট শুরু হয়েছে

oneplus-nord-2-get-oxygenos-11-3-a-10-update-with-battery-optimisation-for-bgmi-august-security-patch

OnePlus Nord 2 গত জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনের জন্য এখন নতুন OxygenOS আপডেট রোল আউট করা হল, যার ফার্মওয়্যার ভার্সন 11.3.A.10। নতুন এই আপডেটে ফোনের ব্যাটারি ও ক্যামেরা পারফরম্যান্স ইম্প্রুভ করা হয়েছে। প্রসঙ্গত এর আগের আপডেটে এই ফোনে আল্ট্রা রেজোলিউশন মোড (Ultra Resolution mode) যুক্ত করা হয়েছিল। এবং অ্যাপ পারফরম্যান্স আরও উন্নত করা হয়েছিল। জানিয়ে রাখি OnePlus Nord 2 হল কোম্পানি প্রথম ফোন, যার অপারেটিং সিস্টেমে ColorOS এর কোডবেস ব্যবহার করা হয়েছে।

OnePlus Nord 2 ফোনে এল OxygenOS 11.3.A.10 আপডেট

ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে আসা অক্সিজেন ওএস ১১.৩.এ.১০ আপডেট ক্যামেরা পারফরম্যান্স ও টিউন সিস্টেম কে উন্নত করবে বলে কোম্পানির কমিউনিটি পেজ থেকে জানা গেছে। তবে XDA developers-এর রিপোর্ট অনুযায়ী, নতুন আপডেট PUBG Mobile, BGMI প্রভৃতি গেম খেলার সময় ব্যাটারি পারফরম্যান্স বাড়াবে এবং ফেস আনলকের সমস্যা সমাধান করবে। এই আপডেটের সাইজ ২৪৫ এমবি।

এছাড়া OxygenOS 11.3.A.10 আপডেটের সাথে আগস্ট মাসের সিকিউরিটি প্যাচ মিলবে। ফলে ফোনের বিভিন্ন সমস্যা যেমন সমাধান হবে, তেমনি নতুন আপডেট ফোনের সিস্টেম শক্তিশালী করবে।

আপাতত ভারতীয় OnePlus Nord 2 ব্যবহারকারীরা এই আপডেট পেতে শুরু করেছে। আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন তাহলে শীঘ্রই নোটিফিকেশন পেয়ে যাবেন। এছাড়া ফোনের Settings > System > System Updates অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology