OnePlus Nord 2 এর দাম ও কালার অপশনের ব্যাপারে জেনে নিন

oneplus-nord-2-price-in-india-colors-options-and-more-revealed

এই মুহূর্তে, ভারতে সবচেয়ে বেশি আলোচিত তথা প্রত্যাশিত স্মার্টফোনের নাম OnePlus Nord 2। অরিজিনাল OnePlus Nord-এর সাক্সেসর হিসেবে Nord 2 লঞ্চ হবে আগামী ২২ জুলাই। অফিসিয়ালি লঞ্চ হওয়ার আগেই OnePlus Nord 2 নিয়ে নানা জল্পনা ইন্টারনেটে ভাসছে। ২২ জুলাই পর্যন্ত অপেক্ষা না করেই একটি অনলাইন রিপোর্ট OnePlus Nord 2-এর দাম এবং স্টোরেজ-কালার অপশন সর্ম্পকিত তথ্য লিক করেছে।

OnePlus Nord 2 স্টোরেজ ও দাম

টিপস্টার যোগেশের কাছ থেকে খবর পেয়ে ৯১মোবাইলস তাদের প্রতিবেদনে জানিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ২-এর দাম ভারতে ৩১,৯৯৯ টাকা থেকে শুরু হবে। এটি  ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের বেস ভ্যারিয়েন্টের মূল্য।

এছাড়া ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের বিকল্পেও ওয়ানপ্লাস নর্ড ২ কেনা যাবে। এটির দাম হবে ৩৪,৯৯৯ টাকা। যদি খবর সত্যি হয়, তাহলে অরিজিনাল ওয়ানপ্লাস নর্ডের থেকে নর্ড ২-এর দাম অনেকটাই বেশি হতে চলেছে।

OnePlus Nord 2 কালার

রিপোর্টে যোগ করে বলা হয়েছে, ওয়ানপ্লাস নর্ড ২ গ্রে সিয়েরা (Grey Sierra) এবং ব্লু হেজ (Blue Haze) রঙের বিকল্পে পাওয়া যাবে। তবে টিপস্টার যোগেশের দাবি, ওয়ানপ্লাস গ্রিন উড কালারে এডিশনে নর্ড ২ এর স্পেশ্যাল লেদার ব্যাক লঞ্চ করবে। এটি রেগুলির কালার ভ্যারিয়েন্টের চেয়ে কিছুটা বেশি দামে বিক্রি হতে পারে।

OnePlus Nord 2 অন্যান্য স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড ২-তে  ৬.৪৩ ইঞ্চি এইচডিআর১০+ সার্টিফায়েজ ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ওয়ানপ্লাস নর্ড ২ মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর দ্বারা চালিত হবে। সফটওয়্যারের দিক থেকে এই ফোন অ্যান্ড্রয়েড ১১-এর উপর বেস করে অক্সিজেন ওএস ১২-এ রান করবে। এছাড়া ওয়ানপ্লাস প্রতিশ্রুতি দিয়েছে যে, নর্ড ২ দু’টি মেজর অ্যান্ড্রয়েড আপডেট এবং তিন বছর ধরে সিকিউরিটি প্যাচ পাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷