লঞ্চের কয়েক ঘন্টা আগে ফাঁস OnePlus Nord 2 এর দাম ও কালার অপশন

oneplus-nord-2-price-in-india-leaked-ahead-of-official-launch-today
OnePlus Nord 2 এর লঞ্চের আগেই দাম ফাঁস

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা! তারপরেই সান্ধ্য ইভেন্টে লঞ্চ হচ্ছে OnePlus (ওয়ানপ্লাস)-এর দীর্ঘ চর্চিত ফ্ল্যাগশিপ Nord 2 (নর্ড ২)। মূলত ভারত এবং ইউরোপের বাজারের জন্য এই ফোনটি আজ আত্মপ্রকাশ করবে। বিগত কয়েকদিনে নির্মাতা সংস্থা এবং কিছু টিপস্টার OnePlus Nord 2-এর অধিকাংশ স্পেসিফিকেশনও সামনে এনেছে। তবে লঞ্চের প্রাক্কালে এবার ফাঁস হল এই ফোনের দাম এবং কালার ভ্যারিয়েন্ট সংক্রান্ত তথ্য! রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটি তিনটি রঙের বিকল্প আসবে; আবার ফোনটির দাম থাকবে ৩০,০০০ টাকার আশেপাশেই। আসুন ফোনটি সম্পর্কে আপাতত কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

OnePlus Nord 2-এর নতুন তথ্য ফাঁস

সম্প্রতি একটি টিজারে ওয়ানপ্লাস, নর্ড ২-এর ব্যাটারি ক্যাপাসিটি ও ফাস্ট চার্জিং সাপোর্ট সম্পর্কে জানিয়েছে। তাদের দাবি ফোনটি মাত্র ১৫ মিনিটের চার্জে সারাদিন চলবে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এদিকে, টিপস্টার ইভান ব্লাস সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করে দাবি করেছেন যে, এই ওয়ানপ্লাস হ্যান্ডসেটটি ব্লু হ্যাজ, গ্রে সিয়েরা এবং বিশেষ গ্রিন উড কালার ভ্যারিয়েন্ট সহ আসবে। এই ফোনের সামনের দিকে পাতলা বেজেল এবং পাঞ্চ হোল ফ্ল্যাট ডিসপ্লে দেখা যাবে।

OnePlus Nord 2 এর দাম ফাঁস

আর এক জনপ্রিয় টিপস্টার যোগেশের মতে, ভারতের বাজারে ওয়ানপ্লাস নর্ড ২-এর স্ট্যান্ডার্ড ৮ জিবি র‌্যাম সংস্করণটি ২৯,৯৯৯ টাকায় লঞ্চ হবে। এবং এর ১২ জিবি ভ্যারিয়েন্টটির দাম হবে ৩৪,৯৯৯ টাকা।

OnePlus Nord 2-এর বিশেষত্ব

ইতিমধ্যেই জানা গিয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে এইচডিআর ১০+ সার্টিফিকেশন সহ ৬.৪৩ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে। অন্যদিকে ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এসসি দ্বারা চালিত হবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। শুধু তাই নয়, এই ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং অ্যান্ড্রয়েড ১১ বেসড অপারেটিং সিস্টেম থাকবে। ফটোগ্রাফির জন্য এতে বিদ্যমান হবে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.