লঞ্চের আগে OnePlus Nord 2 ফোনের রেড কালার রেন্ডার ফাঁস, পাঞ্চ হোল ডিসপ্লে সহ থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

oneplus-nord-2-red-colour-render-leaked-design-reveal-ahead-of-launch
OnePlus Nord 2 ফোনের রেড কালার রেন্ডার ফাঁস

OnePlus Nord 2 আগামী ২২ জুলাই ভারত ও ইউরোপে লঞ্চ হবে বলে ইতিমধ্যেই জানা গেছে। কোম্পানির তরফে ফোনটির মুখ্য ফিচার মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে। পাশাপাশি টিপস্টাররাও OnePlus Nord 2 ফোনের বিভিন্ন তথ্য ফাঁস করেছেন। আজ সকালেই টিপস্টার, ঈশান আগারওয়াল জানিয়েছিলেন, আসন্ন ওয়ানপ্লাস ফোনটি ব্লু হেজ ( Blue Haze) ও গ্রে সিয়ারা (Grey Sierra) কালারে পাওয়া যাবে।তবে বিকাল গড়াতেই আরেক জনপ্রিয় লিকস্টার OnePlus Nord 2 ফোনের রেড কালার ভ্যারিয়েন্টের রেন্ডার সামনে আনলেন।

OnePlus Nord 2 ফোনের রেড কালার রেন্ডার ফাঁস

লিকস্টার, ইভান ব্ল্যাস, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের রেড কালার ভ্যারিয়েন্টের রেন্ডার টুইটারে শেয়ার করেছেন। এখান থেকে ফোনটির সামনের ও পিছনের ডিজাইন জানা গেছে। যদিও আমরা আজ সকালেই ফোনটির ডিজাইন আপনাদের জানিয়েছে। এই ফোনের সামনে পাঞ্চ হোল ডিসপ্লে ও পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

OnePlus Nord 2 এর দাম

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২ এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৩২,০০০ টাকা। আবার ৩৫,০০০ টাকায় পাওয়া যাবে এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট।

OnePlus Nord 2 এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড ২ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অক্সিজেনওএস ১১.৩ কাস্টম রম সহ আসবে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেখা যাবে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য থাকতে পারে কর্নি গরিলা গ্লাস ৫ এবং সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হতে পারে।

এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য OnePlus Nord 2 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। যার প্রাইমারি ক্যামেরা হবে OIS ( অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল Sony IMX616 সেন্সর পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.