OnePlus Nord 2 X Pac-Man: কেমন দেখতে হবে এই বিশেষ ওয়ানপ্লাস ফোন? ফাঁস হল ছবি

সম্প্রতি OnePlus Nord 2 x Pac-Man ফোন সম্পর্কিত কিছু তথ্য ফাঁস হয়েছে এবং ওই লিকের দরুন ফোনটির চেহারা সম্পর্কে প্রাথমিক ধারণা মিলেছে

oneplus-nord-2-x-pac-man-edition-first-look-image-leaked-price-in-india-specifications-sale

চলতি সপ্তাহের শুরুর দিকে ওয়ানপ্লাস তাদের নর্ড ২ ফোনের স্পেশাল এডিশন হিসেবে, OnePlus Nord 2 x Pac-Man (ওয়ানপ্লাস নর্ড ২ প্যাক-ম্যান)-এর উপর থেকে পর্দা সরায়। কিন্তু ওই সময় ফোনটি ঠিক কেমন দেখতে হবে (সোজা কথায় বললে এটির ডিজাইন কীরূপ হবে) বা এতে কী ফিচার থাকবে – সে বিষয়ে কিছু জানানো হয়নি। সামনে আসেনি এটির দাম এবং লভ্যতা সম্পর্কিত তথ্যও। তবে এখন OnePlus Nord 2 x Pac-Man ফোন সম্পর্কিত কিছু তথ্য ফাঁস হয়েছে এবং ওই লিকের দরুন ফোনটির চেহারা সম্পর্কে প্রাথমিক ধারণা মিলেছে। আর এই নতুন লিক নিছক ফেলনা নয়, কারণ পরিচিত টিপস্টার ইভান ব্লাস একটি টুইটের মাধ্যমে স্মার্টফোনটির ফার্স্ট লুক শেয়ার করেছেন।

OnePlus Nord 2 x Pac-Man কেমনে দেখতে হবে?

টিপস্টারের শেয়ার করা ছবি অনুযায়ী, নতুন নর্ড ২ প্যাক-ম্যান এডিশন বিশেষ ইউআই এবং প্যাক-ম্যান থিম ডিজাইনের সাথে আসবে। এর মধ্যে লক স্ক্রিনে বিদ্যমান ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের চারপাশে ছোট প্যাক-ম্যান ক্যারেক্ট দেখা যাবে, যেখানে রিয়ার প্যানেলে কিংবদন্তি ভিডিও গেম থেকে অনুপ্রাণিত গ্লো-ইন-দ্য-ডার্ক মেজ বৈশিষ্ট্যযুক্ত নতুন ডিজাইন থাকবে। সেক্ষেত্রে আশা করা যায়, ফোনটির ইন্টারনাল ডিজাইন হিসেবে মজাদার আইকন, লাইভ ওয়ালপেপার, অ্যানিমেশন এবং কাস্টম ক্যামেরা ফিল্টার পরিলক্ষিত হবে।

ওয়ানপ্লাস নর্ড ২ এক্স প্যাক-ম্যান স্পেসিফিকেশন (OnePlus Nord 2 x Pac-Man Specifications)

নতুন নর্ড ২ প্যাক-ম্যান এডিশনে অরিজিনাল নর্ড ২ মডেলের মত একই ফিচার থাকবে বলে জানা গিয়েছে। অর্থাৎ এই বিশেষ ওয়ানপ্লাস ফোনে ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে দেখা যাবে, যার রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল, স্ক্রিন রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং পিক্সেল ডেন্সিটি ৪১০ পিপিআই হবে। এছাড়া এই ফোনে ৩ গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এআই প্রসেসর, মালি জি৭৭ এমসি৯ জিপিইউ, LPDDR4X র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজ থাকবে। সফ্টওয়্যার ফ্রন্টে এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১ সহ আসবে। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য, নর্ড ২ প্যাক-ম্যান এডিশনের পিছনে একটি ট্রিপল-লেন্স ক্যামেরা সেটআপ থাকবে, যেখানে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ একটি ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি লেন্স, ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (EIS) সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স পাওয়া যাবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকবে ৩২ মেগাপিক্সেল Sony IMX615 সেন্সর।

ওয়ানপ্লাস নর্ড ২ এক্স প্যাক-ম্যান দাম, প্রাপ্যতা ( OnePlus Nord 2 x Pac-Man Price, Availability)

বিখ্যাত ‘Pac-Man’ গেমের স্মরণে, OnePlus Nord 2 x Pac-Man Edition ফোনটি Bandai Namco (বান্ডাই নামকো)-এর সাথে হাত মিলিয়ে লঞ্চ করেছে OnePlus। এটি নতুন কালার সহ ইউরোপ, ব্রিটেন, এবং ভারতের বাজারে পা রাখবে। ফোনটির ১২ জিবি‌ র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কিনতে ৩৭,৯৯৯ টাকা দাম পড়বে। এটি কবে থেকে কেনার জন্য উপলব্ধ হবে, তা এখনো স্পষ্ট নয়!

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.