OnePlus Nord CE 5G ও OnePlus TV U1S আজ ভারতে আসছে, জানুন দাম সহ লঞ্চের সময়

oneplus-nord-ce-5g-oneplus-tv-u1s-india-launch-today-watch-livestream-expected-price-specifications

অবশেষে আজ ভারত ও ইউরোপে লঞ্চ হতে চলেছে OnePlus Nord CE 5G (ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি)। এজন্য কোম্পানি ‘Summer Launch Event’ নামক একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টে Nord CE 5G স্মার্টফোনের সাথে পর্দা ওঠানো হবে OnePlus TV U1S স্মার্টটিভির ওপর থেকেও। ইতিমধ্যেই জানা গেছে ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি এর দাম শুরু হবে ২২,৯৯৯ টাকা থেকে। আবার ৩৮,৯৯৯ টাকা থেকে পাওয়া যেতে পারে ওয়ানপ্লাস টিভি ইউ১এস। আসুন লঞ্চের সময় ও ডিভাইসগুলির সম্ভাব্য স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus Nord CE 5G ও OnePlus TV U1S কখন লঞ্চ হবে

আগেই বলেছি ওয়ানপ্লাস নর্ড সিই ৫জিওয়ানপ্লাস টিভি ইউ১এস কে বাজারে আনার জন্য কোম্পানি একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে এবং OnePlus এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়া আপনি নিচে দেওয়া লিঙ্ক থেকেও ইভেন্টটি দেখতে পারবেন।

OnePlus Nord CE 5G, OnePlus TV U1S এর দাম

রিপোর্ট অনুযায়ী, ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি এর দাম শুরু হবে ২২,৯৯৯ টাকা থেকে। আবার ওয়ানপ্লাস টিভি ইউ১এস এর ৫০ ইঞ্চি মডেলের জন্য ৩৯,৯৯৯ টাকা, ৫৫ ইঞ্চির জন্য ৪৮,৯৯৯ টাকা এবং ৬৫ ইঞ্চি মডেলের জন্য ৬৪,৯৯৯ টাকা দাম ধার্য করা হতে পারে।

OnePlus Nord CE 5G, OnePlus TV U1S এর স্পেসিফিকেশন ( সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩-ইঞ্চির AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর থাকবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord CE 5G ফোনটিতে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে দেখা যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, OmniVision সেন্সরসহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এছাড়া ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫মিমি হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট সহ আসবে।

অন্যদিকে ওয়ানপ্লাস টিভি ইউ১এস এর কথা বললে, এর উপরে সুপার স্লিম বেজেল এবং নীচে তিনটি সাইডে স্লিম বেজেল থাকবে বলে মনে করা হচ্ছে। নীচে মাইক্রোফোন সহ একটি এক্সটেন্ডেড মডিউলও দেখা যাবে, যা চারটি ছোটো LED ইন্ডিকেটর হতে পারে। OnePlus TV U1S সিরিজটি Google Assistant সাপোর্ট সহ আসতে পারে। এছাড়া টিভিটি 4K রেজোলিউশন অফার করবে। আবার এতে এইচডিএমআই ২.০ পোর্ট সহ ৩০ ওয়াট স্পিকার দেওয়া হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!