ভারতে OnePlus Nord CE এর দাম হবে ২২,৯৯৯ টাকা, ব্যাংক অফারে আরও হাজার টাকা ছাড়

oneplus-nord-ce-5g-price-in-india-launch-offers-accidentally-leaked-ahead-of-june-10-launch

OnePlus আগামী ১০ই জুন ভারত ও ইউরোপে ‘Summer Launch Event’ এর আয়োজন করেছে। এই ইভেন্টে OnePlus Nord CE 5G স্মার্টফোন ও U1S TV সিরিজ লঞ্চ হবে। ইতিমধ্যেই ডিভাইসগুলির স্পেসিফিকেশন আমরা আপনাদেরকে জানিয়েছি। এবার দুর্ঘটনাবশত ওয়ানপ্লাস ভারতে নর্ড সিই ৫জি এর দাম ওয়েবসাইটে ফাঁস করে ফেললো। পাশাপাশি লঞ্চ অফার হিসাবে HDFC ব্যাংকের কার্ডধারিরা ১,০০০ টাকা ছাড় পাবেন বলে জানা গেছে।

OnePlus Nord CE 5G এর দাম (সম্ভাব্য)

আসলে গতকাল ওয়ানপ্লাস এর ওয়েবসাইটে বিভিন্ন প্রোডাক্টের ওপর HDFC ব্যাংকের ক্যাশব্যাক অফারের একটি লিস্ট আপলোড করা হয়। আর সেখানেই উল্লেখ ছিল আসন্ন ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি এর দাম। জানা গেছে ভারতে এই ফোনটির প্রাথমিকে ভ্যারিয়েন্টের মূল্য রাখা হবে ২২,৯৯৯ টাকা। আবার HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করলে ১,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

OnePlus Nord CE 5G সম্পর্কে আপাতত কি জানা গেছে

oneplus-nord-ce-5g-price-in-india-launch-offers-accidentally-leaked-ahead-of-june-10-launch

টিপস্টারদের দাবি অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩-ইঞ্চির AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord CE 5G ফোনটিতে থাকবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া ফোনটি ৩.৫মিমি হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট সহ আসবে।

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে দেওয়া হবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, OmniVision সেন্সরসহ ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।