12GB RAM সহ OnePlus Nord CE 5G ফোনকে দেখা গেল Geekbench-এ, থাকবে এই প্রসেসর

oneplus-nord-ce-5g-reportedly-spotted-on-geekbench-with-snapdragon-750g-soc-12gb-ram

আমরা জানি OnePlus. তাদের নতুন মিড রেঞ্জ ফোন Nord CE 5G লঞ্চের তোড়জোড় শুরু করেছে। আগামী 10 জুন ভারত ও ইউরোপে লঞ্চ হবে। গতকালই এই ফোনের সমস্ত স্পেসিফিকেশন আমরা আপনাদের জানিয়েছে। তবে 24 ঘন্টা কাটতে না কাটতেই OnePlus Nord CE 5G কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেল। এখান থেকে ফোনটির প্রসেসর, অপারেটিং সিস্টেম ও অন্যান্য তথ্য নিশ্চিত হয়েছে।

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, OnePlus Nord CE 5G ফোনের মডেল নম্বর EB2103। এই ফোনে Adreno 619 জিপিইউ সহ Snapdragon 750G প্রসেসর থাকবে, যা আমরা আগেই জানতে পেরেছিলাম। এছাড়া ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। স্বাভাবিকভাবেই এতে আমরা Oxygen OS 11.0 স্কিন দেখবো।

আবার গিকবেঞ্চে OnePlus Nord CE 5G কে 12GB RAM সহ দেখা গেছে। যদিও আমাদের বিশ্বাস ফোনটির 6GB/8GB RAM ভ্যারিয়েন্ট থাকবে। ফোনটি এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে 621 ও 1,789 স্কোর করেছে।

OnePlus Nord CE 5G এর অন্যান্য স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, OnePlus Nord CE 5G ফোনে দেখা যাবে 90Hz রিফ্রেশ রেট সহ 6.43-ইঞ্চির AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে। এই ফোনের পিছনে দেওয়া হবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল 64MP প্রাইমারি সেন্সর, OmniVision সেন্সরসহ 8MP আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে 16MP ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord CE 5G ফোনটিতে থাকবে 4500mAh ব্যাটারি, যার সাথে 30W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া ফোনটি 3.5mm হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট সহ আসবে। এই ফোনের 8GB র‌্যাম + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে 24,000 টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.