জনপ্রিয় সস্তা ফোন OnePlus Nord এর বিক্রি বন্ধ হল, জেনে নিন কারণ

oneplus-nord-discontinued-in-india-ahead-of-nord-2-launch-today
OnePlus Nord আর পাওয়া যাবে না

OnePlus আজ ভারত ও ইউরোপে লঞ্চ করতে চলেছে Nord 2। ভারতীয় সময় সন্ধ্যা ৭:৩০ টায় ফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। এই ফোনটি গতবছর লঞ্চ হওয়া OnePlus Nord এর উত্তরসূরী হিসেবে আসছে। আর নিয়ম মেনেই উত্তরসূরীকে জায়গা ছেড়ে দিচ্ছে পূর্বসূরী। আজ্ঞে হ্যাঁ, OnePlus Nord ফোনটি আর পাওয়া যাবে না বলে জানা গেছে। প্রায় একই প্রাইস রেঞ্জে আপগ্রেড ফিচার থাকার কারণে Nord 2 ফোনটিই কেবল বিক্রি করতে চাইছে OnePlus।

OnePlus Nord আর পাওয়া যাবে না

বিজিআর এর রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ফোনটি আর ভারতে পাওয়া যাবে না। স্টক থাকা পর্যন্ত ফোনটি বিক্রি করা হচ্ছিল। তবে এখন আর ওয়ানপ্লাস নর্ড কেনা যাবে না।

টেকগাপের মেম্বাররাও ওয়ানপ্লাস নর্ড কে ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইটে খুঁজে পায়নি। এমনকি অ্যামাজনেও ফোনটি আউট অফ স্টক দেখা গেছে। ফলে অফলাইনেও ফোনটি পাওয়া যাবে না বলে আমাদের অনুমান।

OnePlus Nord এর দাম ও স্পেসিফিকেশন

ভারতে ওয়ানপ্লাস নর্ড ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। এদের দাম রাখা হয়েছিল ২৪,৯৯৯ টাকা থেকে ২৯,৯৯৯ টাকার মধ্যে। এই ফোনে ৬.৪৩ ইঞ্চি sAMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি ছিল।

এদিকে OnePlus Nord 2 ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে। এই ফোনটি ৩০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.