একাধিক নতুন ফিচার সহ OnePlus Nord ফোনে এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

oneplus-nord-getting-android-11-oxygen-os-11-update-new-ui-ambient-display

গতমাসে ওয়ানপ্লাস তাদের মিড রেঞ্জ ফোন OnePlus Nord এর জন্য অক্সিজেনওএস ১১ ( OxygenOS 11) বিটা আপডেট এনেছিল। যারপর থেকে ফোনটি এখনও পর্যন্ত জানুয়ারি মাসের সিকিউরিটি প্যাচ সহ মোট দুটি বিটা আপডেট পেয়েছে। এই আপডেটগুলিতে ফোনের সিস্টেম কে যেমন শক্তিশালী করা হয়েছে তেমনি ক্যামেরাকেও উন্নত করা হয়েছে। তবে এবার ওয়ানপ্লাস নর্ড ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ (Android 11) বেসড অক্সিজেনওএস ১১ আপডেট রোল আউট করা হল।

OnePlus Nord এর জন্য আসা এই অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক আপডেটের ডাউনলোড সাইজ ২,৯১০ এমবি। এই আপডেটের ভার্সন নম্বর Oxygen OS 11.ACO1DA। এই আপডেটে ফোনে নতুন ইন্টারফেস (UI), অ্যাম্বিয়েন্ট ডিসপ্লে, ডার্ক মোড, সেলফ ইউআই এবং গ্যালারি তে নতুন ফিচার যুক্ত হবে।

যদিও সমস্ত ওয়ানপ্লাস নর্ড ইউজাররা এক্ষুনি এই আপডেট পাবেন না। কোম্পানির ফোরামে জানানো হয়েছে যে, প্রথমে কিছু সংখ্যক ইউজারের জন্য এই আপডেট রোল আউট করা হয়েছে। তবে এই মাসের মধ্যে সবাই আপডেটটি পেয়ে যাবে বলে জানা গেছে। আপনার ফোনে এই আপডেট এসেছে কিনা চেক করতে Settings > System > System Update স্টেপগুলি ফলো করতে পারেন।

ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে OnePlus Nord ফোনটি পাওয়া যায়। যেগুলি হল  ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এদের দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা, ২৭,৯৯৯ টাকা ও ২৯,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন