জিতে নিন OnePlus Nord Literally Only One Edition, কিভাবে জানুন

OnePlus Nord Literally Only One Edition announced for giving away how to participate

ওয়ানপ্লাস গত বছর মিড রেঞ্জে OnePlus Nord লঞ্চ করেছিল। তুলনামূলকভাবে সস্তায় আসার কারণে এই ফোনটি যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছে। এবার এই ফোনের স্পেশাল এডিশন লঞ্চ করল চিনা স্মার্টফোন কোম্পানিটি। যার নাম OnePlus Nord Literally Only One Edition বা সংক্ষেপে OnePlus Nord LE। এই স্পেশাল এডিশনের স্পেসিফিকেশন মূল মডেলটির মতোই রাখা হয়েছে। এমনকি এর ডিজাইনও এক। কেবল একে একটি নতুন কালার ভ্যারিয়েন্ট বলা যায়।

OnePlus Nord এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে OnePlus Nord LE এর ঘোষণা করা হয়েছে। নাম দেখেই বুঝতে পারছেন এই স্পেশাল এডিশনের কেবল একটি ইউনিট বাজারে এসেছে। নতুন এই এডিশনে ইয়োলো ও ব্লু কালার ফিনিশ আছে।

কোম্পানির তরফে জানানো হয়েছে, একজন সৌভাগ্যবানই OnePlus Nord LE পাবেন। ফোনটি জিততে হলে আপনাকে আপনার ইনস্টাগ্রাম ফিডে বর্তমান ব্যবহার করা স্মার্টফোনটির ছবি আপলোড করতে হবে এবং বলতে হবে কেন আপনি OnePlus Nord ব্যবহার করতে চাইছেন। এছাড়া ওই পোস্টে #SwitchToNord হ্যাশট্যাগ ব্যবহার করার পাশাপাশি ওয়ানপ্লাস নর্ড এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফলো করতে হবে। যদি ওয়ানপ্লাস জানায়নি, তারা কবে বিজয়ীর নাম ঘোষণা করবেন।

স্পেসিফিকেশনের কথা বললে ওয়ানপ্লাস নর্ড ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৪ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড স্ক্রিন দেওয়া হয়েছে। স্ক্রিনের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন রয়েছে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য এতে আছে এড্রেনো ৬২০ জিপিইউ।

আবার ফটোগ্রাফির জন্য OnePlus Nord ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (ফিল্ড অফ ভিউ ১১৯ ডিগ্রী), ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ফোনের সামনে পাবেন এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স (ফিল্ড অফ ভিউ ১০৫ ডিগ্রী)। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

এতে ৪,১১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই চার্জার ৩০ মিনিটে ৭০ শতাংশ চার্জ করতে পারে। এতে Warp Charge ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন