OnePlus Nord N10 5G এর উত্তরসূরী শীঘ্রই বাজারে আসছে, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

oneplus-nord-n10-5g-successor-gets-imda-certifications-with-ebba-codename

গত বছর জুলাইতে Nord 5G-এর হাত ধরে OnePlus দীর্ঘ সময় পর বহু প্রতীক্ষিত মিড-রেঞ্জ স্মার্টফোন সেগমেন্টে পা রেখেছিল। পরবর্তী সময়ে Nord লাইনআপে OnePlus আরও দুটি স্মার্টফোন লঞ্চ করে – Nord N10 5G ও Nord N100। হ্যান্ডসেট দুটির সাক্সেসর বা উত্তরসূরি আসার কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। বিশেষত Nord N10 5G-এর সাক্সেসর হিসেবে Ebba কোড নামের একটি স্নার্টফোনের ওপর ওয়ানপ্লাস কাজ করছে বলে গুঞ্জন চলছিল। তবে এটি যে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে তার আভাস এবার IMDA সার্টিফিকেশন সাইট থেকে পাওয়া গেল।

আসলে EB2103 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস নর্ড এন১০ ৫জি-এর সাক্সেসর বা OnePlus Ebba সম্প্রতি IMDA-এর ছাড়পত্র পেয়েছে। এতে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে বলে IMDA সাইট থেকে জানা গিয়েছে। উল্লেখ্য, IMDA সার্টিফিকেশন সাইট ছাড়াও পূর্বে ওয়ানপ্লাসের আপকামিং স্মার্টফোনটি EB2101 মডেল নম্বর সহ BIS (Bureau of Indian Standards)-এর সার্টিফিকেশন পয়েছিল। IMDA বা BIS লিস্টিং থেকে অবশ্য ডিভাইসটির স্পেসিফিকেশন সর্ম্পকে বিশেষ কিছু জানা যায়নি। তবে এর লঞ্চ যে আসন্ন তা সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে এখন পুরোপুরি স্পষ্ট।

OnePlus Nord N10 5G-এর সাক্সেসর বা OnePlus Ebba সর্ম্পকে কী কী জানা গিয়েছে

OnLeaks পরিচয়ে জনপ্রিয় টিপস্টার Steve Hemmerstoffer (স্টিভ হেমারস্টোফার) ওয়ানপ্লাস নর্ড ১০ ৫জি-এর সাক্সেসর স্মার্টফোনের রেন্ডার শেয়ার করেছিলেন। রেন্ডারে ফোনের পিছনে চকচকে মেটাল ফ্রেম সহ গ্লসি প্ল্যাস্টিক ব্যাক প্যানেল দেখা গিয়েছিল। আবার ফোনটি ৮.৪ মিমি পুরু হবে বলে OnLeaks জানিয়েছিলেন।

এছাড়া ফোনটির পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। যদিও ক্যামেরা স্পেসিফিকেশন এখনও অজানা। এছাড়া, ফোনে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে, ৩.৫ মিমি অডিও জ্যাক ও সাউড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলে আমরা রেন্ডার থেকে জানতে পেরেছিলাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন