OnePlus Nord ইউজারদের জন্য সুখবর, একাধিক সমস্যার সমাধান করতে এল নতুন আপডেট

oneplus-nord-oxygenos-open-beta-3-released-fix-bugs.jpg

গতবছর ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস মিড রেঞ্জে OnePlus Nord লঞ্চ করেছিল। দাম কম থাকার কারণে অনেকে এই ফোনটি কিনলেও, পরবর্তীতে অভিযোগ করা হয় যে ফোনটিতে সফটওয়্যার ঘটিত সমস্যা আছে। আপনিও যদিও এই ফোনটি নিয়ে বিপাকে পড়েন, তাহলে বলি এবার স্বস্তির নিঃশ্বাস ফেলুন। কারণ ওয়ানপ্লাস তাদের এই মিড রেঞ্জ ফোনের জন্য OxygenOS Open Beta 3 আপডেট রোল আউট করা শুরু করেছে।

OnePlus এর ফোরামে জানানো হয়েছে, OnePlus Nord ফোনটির জন্য ওপেন বিটা বিল্ট রিলিজ করা হয়েছে। যেহেতু এটি বিটা ভার্সন তাই ইনস্টল করার আগে সবরকম সাবধানতা অবলম্বন করবেন। সবথেকে ভালো হয় যদি আপনি পুরো সিস্টেমের ব্যাকআপ নিয়ে রাখেন। আপডেটটি OTA বেসড হবে।

OxygenOS Open Beta 3 তে ডিসপ্লে, ক্যামেরা ও সফটওয়্যারের বিভিন্ন বাগ কে ফিক্স করা হয়েছে। এছাড়াও লক স্ক্রিনের ওপর ডায়াল আইকন ঘটিত সমস্যা থেকেও মুক্তি পাওয়া যাবে। আবার ডার্ক মোডে নোটিফিকেশন বারে যে সাদা স্পেস দেখা যাচ্ছিলো, তারও সমাধান করা হয়েছে। শুধু তাই নয়, ফ্রন্ট ক্যামেরা নিয়ে ভিডিও রেকর্ড করলে না প্লে হওয়ার সমস্যাও আর পাওয়া যাবেনা।

OnePlus Nord ফোনটি তিনটি স্টোরেজ সহ ভারতে পাওয়া যায়। যেগুলি হল  ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এদের দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা, ২৭,৯৯৯ টাকা ও ২৯,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন