৬ ক্যামেরার সস্তা 5G ফোন OnePlus Nord কেনার বড় সুযোগ, ২৭ জুলাই শুরু হচ্ছে পপ আপ সেল

গত ২১ জুলাই ভারতে এসেছিল OnePlus Nord। সস্তায় আসা এই 5G ফোনের জন্য ওয়ানপ্লাস ফ্যানদের উৎসাহ তুঙ্গে। আগামী ৪ আগস্ট থেকে ওয়ানপ্লাস নোর্ড এর সেল শুরু হবে। এই সেল Amazon ও Oneplus ওয়েবসাইটে অনুষ্ঠিত হবে। তবে আপনি যদি চান তার আগেই ফোনটি কিনতে পারেন। আজ্ঞে হ্যাঁ, কোম্পানি ২৭ জুলাই ভার্চুয়াল পপ আপ সেলের আয়োজন করেছে। এরজন্য কোম্পানির ওয়েবসাইটে ২৬ জুলাই পর্যন্ত রেজিস্ট্রেশন নেওয়া হচ্ছে। OnePlus Nord Pop Up Sale এর প্রথম (২৭ জুলাই) ও দ্বিতীয় রাউন্ড (২৮ জুলাই) কেবল Red Cable Club মেম্বারদের জন্য উপলব্ধ। ২৯ জুলাই তৃতীয় রাউন্ড ও ৩০ জুলাই চতুর্থ রাউন্ডে সাধারণ কাস্টমাররা OnePlus Nord কিনতে পারবেন।

প্রথম রেজিস্ট্রেশন করা ১০০ জন নিশ্চিত ইনভিটেশন কোড জিতে এই পপ আপ সেলে ওয়ানপ্লাস নোর্ড কিনতে পারবেন। ফ্যানরা ওয়ানপ্লাসের নিউজলেটার সাবস্ক্রাইব করে ইনভিটেশন কোড জিতেছে কিনা জানতে পারবে।

OnePlus Nord Pop Up Sale এর জন্য কিভাবে রেজিস্ট্রেশন করবেন:

ওয়ানপ্লাস নোর্ডের এর পপ আপ সেলে রেজিস্ট্রেশনের জন্য ওয়ানপ্লাস ওয়েবসাইটে গিয়ে অবতার বানাতে হবে। প্রতিটি অবতারকে হ্যাশট্যাগ #NordPopUp এর সাথে ইনস্টাগ্রামে শেয়ার করতে হবে। এরপর আপনি ইনভিটেশন কোড জিততে পারেন। মনে রাখবেন ইনস্টাগ্রামে অবতার শেয়ার করার পর আপনাকে ওয়ানপ্লাস অ্যাকাউন্টে লগইন করতে হবে এবং পোস্টটি সাবমিট করতে হবে।

আপনাকে জানিয়ে রাখি ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোর থেকে আগে থেকেই এই ফোনের প্রিবুকিং শুরু হয়েছে। আবার Amazon থেকে ২৮ জুলাই এই ফোনের প্রি-বুকিং করা যাবে। অথবা আপনি ৪ আগস্ট থেকে ফ্ল্যাশ সেলে ওয়ানপ্লাস কিনতে পারবেন। ওইদিন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে। যাদের দাম যথাক্রমে ২৭,৯৯৯ টাকা ও ২৯,৯৯৯ টাকা।