OnePlus Nord এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট আজ আরও একবার কেনার সুযোগ

oneplus-nord-to-go-on-sale-today-on-amazon-check-offers-specifications-price

আজ আরও একবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে OnePlus Nord এর সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট। এতদিন ফোনটি ভারতে কেবল ৮ জিবি ও ১২ র‌্যামের সাথে পাওয়া যেত। তবে এবার থেকে ওয়ানপ্লাস নর্ড এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভারতে কেনা যাবে। এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। আজ দুপুর ২ টোয় Amazon ও Oneplus.in থেকে ফোনটির সেল শুরু হবে। ফোনটি ব্লু মার্বেল, গ্রে অনিক্স কালারে পাওয়া যাবে।

OnePlus Nord অফার

অফারের কথা বললে ওয়ানপ্লাস ডট কম ও অ্যামাজনে OnePlus Nord এর ওপর ১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই সুবিধা ICICI ক্রেডিট কার্ডধারীরা সাধারণ ও ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে EMI ট্রানজাকশনে পাবে। এমনকি ফোনটি নো কস্ট ইএমআই এ কেনার সুবিধাও উপলব্ধ।

OnePlus Nord স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নোর্ড ফোনে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৫জি সাপোর্টের সাথে এসেছে। গ্রাফিক্সের জন্য এতে আছে এড্রেনো ৬২০ জিপিইউ। আবার এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফ্লুইড এমোলেড স্ক্রিন দেওয়া হয়েছে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফুল এইচডি প্লাস এই ডিসপ্লে অফার করবে ৪০৮ পিপিআই সাপোর্ট। স্ক্রিনের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন রয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। যেগুলি হল এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স (ফিল্ড অফ ভিউ ১০৫ ডিগ্রী)।

ক্যামেরার কথা বললে ওয়ানপ্লাস নোর্ড ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/ ১.৭৫ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর। এতে OIS/EIS সাপোর্ট করবে। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (ফিল্ড অফ ভিউ ১১৯ ডিগ্রী), ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। রিয়ার ক্যামেরার সাহায্যে 4K ভিডিও রেকর্ড করা যাবে। ফোনের সামনে পাবেন সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

OnePlus Nord ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড অক্সিজেন ওএস ১০.৫ এর সাথে এসেছে। এতে ৪,১১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই চার্জার ৩০ মিনিটে ৭০ শতাংশ চার্জ করতে পারে। এতে Warp Charge ইউএসবি টাইপ সি পোর্ট আছে।