OnePlus Republic Day সেলে সস্তায় কিনুন ফোন, টিভি ও পাওয়ার ব্যাংক

oneplus-republic-day-sale-2021-offer-on-nord-8t-5g-tv-q1-series-power-bank

ই-কমার্স সাইটগুলির পাশাপাশি প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে এবার বিশেষ সেল নিয়ে হাজির হচ্ছে OnePlus। আজ থেকে কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে শুরু হয়েছে OnePlus Republic Day Sale। এই সেল আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত চলবে। ওয়ানপ্লাস রিপাবলিক ডে সেলে কোম্পানির স্মার্টফোন, স্মার্ট টিভি, পাওয়ার ব্যাংক সস্তায় কেনা যাবে। তবে ওয়্যারলেস ইয়ারফোন ও পাওয়ার ব্যাংকের ওপর অফার ২৪ জানুয়ারি পর্যন্ত উপলব্ধ।

OnePlus Republic Day Sale এর অফার

ওয়ানপ্লাস রিপাবলিক ডে সেলের সমস্ত বেনিফিট কোম্পানির ওয়েবসাইট, ওয়ানপ্লাস স্টোর অ্যাপ ও রিটেল স্টোর থেকে পাওয়া যাবে। এই সেলে OnePlus 8T 5G ফোনটি ৪২,৯৯৯ টাকার বদলে ৩৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এরজন্য অ্যামাজন কুপন ও এসবিআই ক্ৰেডিট কার্ড ব্যবহার করতে হবে। আবার HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করলে ২,০০০ টাকা এবং ১০ শতাংশ ছাড় থাকবে American Express কার্ডে।

আবার এই সেলে OnePlus Nord এর ওপর ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। এরজন্য জনপ্রিয় ব্যাংকগুলির ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। জানিয়ে রাখি ইএমআই এর মাধ্যমে ফোনটি কিনলে ছাড় পাওয়া যাবে। অন্যদিকে OnePlus Powerbank ও Bullet wireless Z যথাক্রমে কেনা যাবে ৯৯৯ টাকা ও ১,৮৯৯ টাকায়।

ওয়ানপ্লাস রিপাবলিক ডে সেলে OnePlus TV Q1 (৫৫ ইঞ্চি) ৬২,৯০০ টাকায় বিক্রি হবে। এর ওপর ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তবে এরজন্য HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করতে হবে। আবার OnePlus TV Y সিরিজের ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি টিভি দুটি কেনা যাবে যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৯,০০০ টাকায়।