১৬ই ডিসেম্বর ভারতে আসছে OnePlus RT, কেনা যাবে দুটি কালার অপশনে

OnePlus RT ১৬ই ডিসেম্বর অর্থাৎ আর মাত্র ২০ দিনের মধ্যে এই ফোনটি ভারতে লঞ্চ হতে পারে

oneplus-rt-india-launch-date-december-16-with-two-colours-options-specifications-leaked

গতকাল গুগল সার্চের রেজাল্টে Amazon India-র OnePlus RT India (ওয়ানপ্লাস আরটি ইন্ডিয়া) নামের একটি ফোনের বিজ্ঞাপন দেখা যায়। এরপর বাজারে জল্পনা শুরু হয় যে, খুব শীঘ্রই ভারতে এই ফোনটি লঞ্চ হবে, যা আদতে অক্টোবরে চীনে লঞ্চ হওয়া OnePlus 9RT (ওয়ানপ্লাস ৯আরটি) ফোনের রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে। এখন সমস্ত জল্পনাকে ছাড়িয়ে পরিচিত টিপস্টার ম্যাক্স জাম্বর আসন্ন OnePlus RT India ফোনের মুক্তির তারিখ ফাঁস করেছেন। তাঁর মতে আগামী ১৬ই ডিসেম্বর অর্থাৎ আর মাত্র ২০ দিনের মধ্যে এই ফোনটি ভারতে লঞ্চ হবে। শুধু তাই নয়, এই ফোনটি ন্যানো সিলভার এবং হ্যাকার ব্ল্যাক রঙের বিকল্পে উপলব্ধ হবে বলে দাবি করেছেন আরেক টিপস্টার, ঈশান আগারওয়াল।

উল্লেখ্য, এর আগে OnePlus RT নামে এই ফোনকে গুগল প্লে কনসোল ও গুগল সমর্থিত ডিভাইসের তালিকায় দেখা যায়। এরপর ফোনটির প্রচারে ‘India’ নামটি যোগ করে অ্যামাজন। যদিও আমাদের অনুমান, ‘India’ নামটি বাদ দিয়েই ফোনটি ভারতে লঞ্চ হবে।

OnePlus RT স্মার্টফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস আরটি হ্যান্ডসেটে চীনে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৯আরটি ফোনের মতই স্পেসিফিকেশন দেখা যাবে বলে আশা করা যায়। সেক্ষেত্রে নতুন এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস, HDR10+ সার্টিফিকেশন এবং ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট সহ ৬.৬২ ইঞ্চি OLED ডিসপ্লে প্যানেল দেখা যেতে পারে৷

অন্যদিকে এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া ফটোগ্রাফির জন্য, OnePlus RT -এর রিয়ার বা ব্যাক সাইডে ট্রিপল ক্যামেরা ইউনিট দেখা যেতে পারে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি, ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা থাকতে পারে। যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.