৪০ ইঞ্চি Smart LED TV কিনে নিন ৪ হাজার টাকা ডিসকাউন্টে, বাড়ি কে বানান সিনেমা হল

২০২১ সালে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ওয়াই-সিরিজের এই স্মার্ট টিভির প্রকৃত মূল্য ২৭,৯৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য এটিকে ১৪% বা ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট। যারপর, এই স্মার্ট টেলিভিশনকে মাত্র ২৩,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন ক্রেতারা

oneplus-smart-tv-40-inch-discount-by-rs-4000-on-flipkart-sale-features

করোনার দাপটে আবারো বন্ধ হয়েছে প্রেক্ষাগৃহ। কিন্তু আপনার জীবনে বিনোদনের ভাগ একাংশও কমতে দেবে না ই-কমার্স সাইট Flipkart। শপিং সাইটটি এখন এমন একটি বিশেষ অফারের সাথে হাজির হয়ে গেছে, যার দৌলতে আপনারা বাড়ি বসেই হলে মুভি দেখার মতো অভিজ্ঞতা লাভ করতে পারবেন। আসলে, অনলাইন শপিং সাইটটিতে এখন OnePlus ব্র্যান্ডের Y-Series অধীনস্ত ৪০ ইঞ্চির বড় ডিসপ্লে সাইজের স্মার্ট LED টেলিভিশনের সাথে ১৪% পর্যন্ত ভারী ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সাথে, ক্যাশব্যাক ও ব্যাঙ্ক অফারের মতো একাধিক সুযোগ-সুবিধাও উপলব্ধ থাকছে। জানিয়ে রাখি, জানুয়ারি মাসের প্রথমার্ধ জুড়ে আপনারা এই অফারের লাভ ওঠাতে পারবেন। তাহলে আর দেরি না করে চলুন OnePlus ব্র্যান্ডের এই স্মার্ট টিভিটি কত দামে পাওয়া যাচ্ছে এবং এতে কি কি ফিচার রয়েছে দেখে নেওয়া যাক।

OnePlus Y Series 100 cm (40 inch) Full HD LED Smart Android TV দাম ও অফার

২০২১ সালে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ওয়াই-সিরিজের এই স্মার্ট টিভির প্রকৃত মূল্য ২৭,৯৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য এটিকে ১৪% বা ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট। যারপর, এই স্মার্ট টেলিভিশনকে মাত্র ২৩,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন ক্রেতারা।

অন্যান্য অফারের কথা বললে, HSBC ব্যাঙ্কের ক্ৰেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, চেকআউটের সময়ে Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। এছাড়া, Kotak ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড হোল্ডাররা ইএমআই ট্রানজ্যাকশন করার ক্ষেত্রে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। আবার, কিস্তিতে টাকা শোধ করলে চাইলে মাসিক ২,৬৬৭ টাকার নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ। সংস্থার তরফ থেকে এই মডেলের সাথে পুরো ১ বছরের ওয়ারেন্টি ও ডিসপ্লে প্যানেলের ক্ষেত্রে আরো অতিরিক্ত ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে।

OnePlus Y Series 100 cm (40 inch) Full HD LED Smart Android TV স্পেসিফিকেশন

৪০এফএ১এ০০ (40FA1A00) মডেল নম্বরের সাথে আসা এই ওয়ানপ্লাস স্মার্ট টিভিতে রয়েছে, একটি ৪০ ইঞ্চির ফুল এইচডি (১,৯২০x১,০৮০ পিক্সেল) এলইডি ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লে, ১৬:৯ এসপেক্ট রেশিও, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ নিট পিক ব্রাইটনেস, ৪০০০:১ কনট্রাস্ট রেশিও এবং ১৭৮° ভিউয়িং অ্যাঙ্গেল সাপোর্ট করে। উক্ত মডেলটি গাম্মা পিকচার ইঞ্জিন সহ এসেছে, যা স্ক্রিনে দেখানো ছবি বা ভিডিওর গুণমান যেমন উন্নীত করে, তেমনি দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতাও প্রদান করবে ব্যবহারকারীদের। উৎকর্ষমানের পারফরম্যান্স অফার করার জন্য, এতে ৪টি কোর বিশিষ্ট কর্টেক্স-এ৫৩ প্রসেসর ব্যবহার করে হয়েছে। অ্যান্ড্রয়েড ভিত্তিক ওএস চালিত এই স্মার্ট টিভিতে স্টোরেজ হিসাবে, ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রম বর্তমান।

অন্যান্য ফিচারের কথা বললে, ওয়াই-সিরিজের এই স্মার্ট টিভিতে ইন-বিল্ড ক্রোমকাস্ট আছে এবং এতে গুগল অ্যাসিস্টেন্ট ও অ্যালেক্সার মতো ভার্চুয়াল ভয়েস অ্যাসিস্টেন্ট টেকনোলজির সাপোর্ট পাওয়া যাবে। এছাড়া, নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+হটস্টার, ইউটিউব সহ একাধিক ওটিটি অ্যাপ অ্যাক্সেস করা যাবে এই টিভির মাধ্যমে। এটি স্ক্রিন মিররিং ফিচার সহ এসেছে। ফলে একই সময়ে একাধিক ডিভাইসে উইন্ডো শেয়ার করা সম্ভব। কানেক্টিভিটির জন্য এই টিভিতে, বিল্ড-ইন ওয়াই-ফাই, ব্লুটুথ, ২টি ইউএসবি পোর্ট, ২টি এইচডিএমআই পোর্ট এবং ১টি ইথারনেট (RJ45) পোর্ট অন্তর্ভুক্ত। টিভিটি স্ট্যান্ডের সঙ্গে এসেছে, ফলে ঘরের দেওয়ালে বা যেকোনো সারফেসে এটিকে সেট করা যাবে। এক্ষেত্রে, স্ট্যান্ড সমেত ওয়ানপ্লাসের এই স্মার্ট টিভির পরিমাপ ৮৯২x৫৬৯x২০৯ মিমি এবং ওজন ৫.২ গ্রাম।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।