এবার OnePlus এর সমস্ত টিভি অফলাইন সহ পাওয়া যাবে কোম্পানির ওয়েবসাইট থেকেও

oneplus-smart-tv-models-now-available-on-oneplus-in-and-offline-stores

স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস গতবছর ভারতে OnePlus TV Q1 এবং Q1 Pro লঞ্চ করেছিল। আবার এবছরে কোম্পানি ভারতে এনেছে OnePlus TV 32Y1, OnePlus TV 43Y1, OnePlus TV 55U1। এই সমস্ত স্মার্ট টিভিগুলি এতদিন কেবল Amazon থেকেই পাওয়া যাচ্ছিলো। তবে এবার কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে যে, OnePlus TV এর সমস্ত মডেল Amazon ছাড়াও OnePlus.in ও অফলাইনে OnePlus Experience stores ও  Reliance Digital Stores থেকে পাওয়া যাবে।

OnePlus TV এর দাম ও অফার:

ভারতে ৫৫ ইঞ্চির OnePlus TV Q1 ও Q1 Pro এর দাম যথাক্রমে ৬৯,৮৯৯ টাকা ও ৯৯,৮৯৯ টাকা। আবার Y সিরিজের ৩২ ইঞ্চি মডেলের দাম ১২,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি মডেলের দাম ২২,৯৯৯ টাকা। অন্যদিকে ওয়ানপ্লাস টিভি U সিরিজ একটি মডেলে এসেছে। এর ৫৫ ইঞ্চি মডেলের দাম ৪৯,৯৯৯ টাকা। এই টিভিগুলি ৬ মাসের নো কস্ট ইএমআই এ কেনা যাবে। সাথে ফ্রি ইনস্টলেশনের সুবিধা আছে।

OnePlus TV U সিরিজ স্পেসিফিকেশন :

ওয়ানপ্লাস ইউ সিরিজের ৫৫ ইঞ্চি টিভি সম্পর্কে বললে এতে 4K LED ডিসপ্লে আছে, যার রেজুলেশন ৩৮৪০ x ২১৬০ পিক্সেল। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯৫ শতাংশ। এই টিভিতে কোম্পানি কোয়াড কোর মিডিয়াটেক প্রসেসর ব্যবহার করেছে। যেখানে MEMC টেকনোলজি সাপোর্ট করবে। এই টিভিতে HDR, Dolby Atmos অডিও, DTS-HD সাপোর্ট আছে। এতে ৩০ ওয়াটের ৪টি স্পিকার দেওয়া হয়েছে।আবার আপনি গুগল প্লে স্টোর থেকে পছন্দসই অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এই টিভি গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। ওয়ানপ্লাস দাবি করেছে যে, স্লিম ফর্ম ফ্যাক্টরের সাথে আসা এই টিভির থিকনেস ৬.৯এমএম।

OnePlus TV Y সিরিজ স্পেসিফিকেশন :

ওয়ানপ্লাসের ওয়াই সিরিজের ৩২ ইঞ্চি মডেল এইচডি ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল। আবার ৪৩ ইঞ্চি মডেল ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ১৯২০ x ১০৮০ পিক্সেল। এতে গামা ইঞ্জিন, নয়েস রিডাকশন ফিচার উপলব্ধ। টিভিটিতে পাবেন Dolby Audio সাপোর্ট। এতে ২০ ওয়াটের দুটি স্পিকার আছে। এই টিভিটিও অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলে।

OnePlus TV U সিরিজ  Y সিরিজ অন্যান্য ফিচার :

এই টিভিগুলিতে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ভার্সন ৫ দেওয়া হয়েছে। টিভিগুলি OnePlus Connect app দ্বারা নিয়ন্ত্রণ করা যাবে। এতে তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, এভি ইনপুট আছে। আবার এতে বিল্ট ইন ক্রোমকাস্ট ফিচার পাবেন, যার দ্বারা মোবাইলের কনটেন্ট টিভিতে দেখা যাবে।