সস্তায় শীঘ্রই আসছে OnePlus Nord N10 5G, কোম্পানির প্রথম ৬৪ এমপি ক্যামেরার ফোন

oneplus-teased-new-nord-device-coming-soon

গত সপ্তাহেই জানা গিয়েছিল, চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা OnePlus ভারতে Nord লঞ্চ করার পর আরও একটি সস্তা ফোন আনছে। এই ফোনের নাম হবে OnePlus Nord N10 5G। এবার এই ফোনকে মনে হয় কোম্পানি শীঘ্রই লঞ্চ করবে। আজ অফিসিয়াল ওয়ানপ্লাস নর্ড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ফোনের টিজার প্রকাশ করা হয়েছে। যদিও টিজারে ফোনের নাম উল্লেখ করা হয়নি এবং লঞ্চ ডেটও জানানো হয়নি। তবে এখানে কোম্পানি #ComingSoon হ্যাশট্যাগ ব্যবহার করেছে।

এই টিজারে কোম্পানি ফোনটির ছবিও সামনে আনেনি। কেবল OnePlus এর লোগো ব্যবহার করা হয়েছে। লোগোটি কালো রঙে আছে। Android Central থেকে আগের একটি রিপোর্টে জানানো হয়েছিল, ওয়ানপ্লাসের আপকামিং নর্ড ডিভাইস এর কোড নেম হবে “Billie”। আশা করা যায় কোম্পানি এই ফোনটিকেই বাজারে আনছে।

OnePlus Nord N10 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

ওয়ানপ্লাস নোর্ড এন১০ ৫জি ফোনে থাকবে ৬.৪৯ ইঞ্চি ডিসপ্লে। এর রেজুলেশন হবে ফুল এইচডি প্লাস। আবার এর রিফ্রেশ রেট থাকবে ৯০ হার্টজ। হয়তো ফোনে OLED প্যানেল ব্যবহার করা হতে পারে। প্রসেসর হিসাবে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ ৫জি প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে। স্টোরেজ হিসাবে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমরি। এছাড়াও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে বলে মনে করা হচ্ছে।

আবার OnePlus Nord N10 5G হতে পারে কোম্পানির প্রথম ফোন যেখানে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। সাথে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ২টি ২ মেগাপিক্সেল সেন্সর থাকবে। যদিও ফোনটির সেলফি ক্যামেরা বা ব্যাটারি সম্পর্কে কিছু জানা যায়নি। তবে আশা করা যায় এতে ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে। ওয়ানপ্লাস নোর্ড এন১০ ৫জি ফোনের দাম রাখা হতে পারে ৪০০ ডলারের কম, যা প্রায় ২৯,৪০০ টাকার সমান।

View this post on Instagram

#ComingSoon

A post shared by OnePlus Nord (@oneplus.nord) on