অফার! সস্তায় কিনে নিন ফিটনেস ব্যান্ড, ইয়ারফোন, শুরু হল OnePlus The Final Horizon সেল

oneplus-the-final-horizon-sale-kicks-off-discount-on-power-bank-band-buds-tv

গতমাসে ভারতে ওয়ানপ্লাস তাদের ফিটনেস ব্যান্ড, পাওয়ার ব্যাংক ও ইয়ারবাডস এর ওপর বান্ডেল অফার (OnePlus Band Power Music Bundle) এনেছিল। যেখানে এই ডিভাইসগুলি একসাথে কিনলে প্রায় ৮০০ টাকা ডিসকাউন্ট পেয়েছিল ক্রেতারা। নতুন মাস শুরু হতেই চীনা স্মার্টফোন কোম্পানিটি আরও একটি সেল নিয়ে এসেছে। দা ফাইনাল হরাইজন (The Final Horizon Sale) নামের এই বিশেষ সেলেও কোম্পানির নির্দিষ্ট কয়েকটি প্রোডাক্ট কম দামে কেনা যাবে। আসুন জেনে নিই OnePlus এর The Final Horizon সেলে কোন প্রোডাক্ট কত দামে পাওয়া যাবে।

কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী, এই সেলে OnePlus Power Bank কেনা যাবে ৮৮৮ টাকায়। যার আসল দাম ১,০৯৯ টাকা। অর্থাৎ এই প্রোডাক্টের ওপর ২১১ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। আবার ৪,৯৯০ টাকার OnePlus Buds এই সেলে মিলবে ৪,৪৯১ টাকায়। এছাড়া OnePlus Buds Z, ১৫০ টাকা ডিসকাউন্টে ২,৮৪৯ টাকায় পাওয়া যাবে।

The Final Horizon সেলে OnePlus Y সিরিজের টিভিগুলি ১৯,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকা থেকে বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, এই সিরিজের ৩২ ইঞ্চি টিভি আরও ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। এরজন্য ‘RS500OFF’ কুপন কোড ব্যবহার করতে হবে। OnePlus Band এই সেলে ২,৭৯৯ টাকার বদলে ২,৪৯৯ টাকায় নিজের করা যাবে।

জানিয়ে রাখি ওয়ানপ্লাস এর দা ফাইনাল হরাইজন সেলের সুবিধা কেবল কোম্পানির ওয়েবসাইটে উপলব্ধ। অর্থাৎ অন্য কোনো ই-কমার্স সাইট বা রিটেল আউটলেটে এই সেলের অফার পাওয়া যাবেনা। আজ অর্থাৎ ৫ মার্চ থেকে আগামী ৮ মার্চ পর্যন্ত এই সেল চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন