OnePlus এর স্মার্টটিভির ওপর ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়, সীমিত সময়ের অফার

OnePlus TV Series Sale offers on Q Y series tvs with no cost emi bank discount

আইপিএল মরসুমকে মাথায় রেখে, ভারতের সমস্ত ক্রিকেট অনুরাগীদের জন্য OnePlus এনেছে বিরাট সুখবর! কোভিডকালীন সময়ে বাড়িতে বসে খেলা দেখার অভিজ্ঞতাকে আরো মনোরম করে তুলতে, এই প্রযুক্তি সংস্থাটি তাদের স্মার্টটিভিগুলির ওপর দিতে চলেছে ভারী ছাড়। তাই যারা নতুন টিভি কিনবেন বলে ভাবছেন কিন্তু দামের কথা ভেবে পিছিয়ে যাচ্ছেন, তাদের জন্য ১৬ই এপ্রিল থেকে ২৪শে এপ্রিল ২০২১ অবধি ‘OneaPlus TV Series’ সেলে থাকছে নজর কাড়া আকর্ষণীয় অফার। সেক্ষেত্রে, আপনি OnePlus.in, Amazon.in, Flipkart -এর ওয়েবসাইট অথবা ওয়ানপ্লাস সংস্থার অফলাইন স্টোরগুলি থেকে সাশ্রয়ী মূল্যে স্মার্টটিভিগুলি কিনে নিতে পারবেন। তাহলে আসুন, দেরি না করে এক্ষুনি দেখে নিই কী কী বিশেষ অফার থাকবে এই ‘ওয়ানপ্লাস টিভি সিরিজ’ সেলে।

প্রথমেই বলি OnePlus TV-র Q1 সিরিজের -এর অন্তর্বর্তী ২টি মডেলের ওপর অফার দেওয়া হচ্ছে এই সেলে।

১. OnePlus TV 55Q1 (4 Speakers)

এই স্মার্টটিভিটির আসল দাম ৬৯,৯০০ টাকা, কিন্তু অফারে ক্রেতারা এটি পেয়ে যাচ্ছেন মাত্র ৬২,৯০০ টাকার মূল্যে। বেজেলহীন ৫৫ ইঞ্চির এই মডেলটি 4K QLED আল্ট্রা এইচডি রেজোলিউশন ডিসপ্লে সহ এসেছে। সাথে স্ক্রিনে দেখানো ছবি ও ভিডিওগুলির গুণমান বাড়াতে ও রঙকে আরো প্রাণবন্ত করে তুলতে ১২০% NTSC থাকছে ডিসপ্লেতে। অন্যদিকে উৎকর্ষ সাউন্ড কভারেজের জন্য রয়েছে, ডলবি এটমাস সাউন্ড সিস্টেম ও ডুয়াল সাবউফার্স সহ দুটি ফুল রেঞ্জ স্পিকার। পাশাপাশি, এই টিভিতে পাচ্ছেন, গুগল অ্যাসিস্ট্যান্ট ও অ্যালেক্সার মতো এ.আই প্রোগ্রাম, ওয়ানপ্লাস ‘মোবাইল স্ক্যান এন্ড কন্ট্রোল’ অ্যাপ এবং বিল্ড-ইন ওয়াই-ফাই ও ক্রোমকাস্ট। কানেক্টিভিটির জন্য থাকছে চারটি এইচডিএমআই পোর্ট ও তিনটি ইউএসবি পোর্ট। এছাড়া, সেট টপ বক্স, গেমিং কনসোল, হার্ড ড্রাইভ, ইউএসবি পেন ড্রাইভ, ইত্যাদি সংযুক্ত করার সুবিধে তো থাকছেই।

২. OnePlus TV 55Q1 PRO (8 Speakers)

এই স্মার্টটিভিটির আসল দাম ৯৯,৯০০ টাকা, কিন্তু অফারের জন্য মাত্র ৮৪,৯০০ টাকায় টিভিটি পেয়ে যাচ্ছেন ক্রেতারা। ওয়ানপ্লাসের পূর্ববর্তী 55Q1 মডেলে থাকা সব ফিচারই এই 55Q1 PRO মডেলটিতেও উপলব্ধ। তবে এই স্মার্টটিভি -টিতে, সাউন্ড কভারেজের জন্য থাকা ডলবি এটমাস সাউন্ড সিস্টেম, ডুয়াল সাবউফার্স -এর সাথে, দুটি ট্যুইটার ও চারটি ফুল রেঞ্জ স্পিকার অতিরিক্ত ভাবে পেয়ে যাবেন ক্রেতারা।

এত গেল Q1 সিরিজের কথা, OnePlus TV-র Y সিরিজে উপলব্ধ ২টি ভ্যারিয়েন্টেই ৫০০ টাকা করে ছাড় দেওয়া হচ্ছে। আসুন দেখে নেওয়া যাক টিভি গুলির ফিচার :

১. OnePlus TV Y : ৩২ ইঞ্চি

৩২ ইঞ্চি স্ক্রিন যুক্ত এই ওয়াই সিরিজের মডেলটির দাম মাত্র ১৪,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এইচডি রেজোলিউশন ও LED ডিসপ্লের এই মডেলটির ডিজাইনে কোনো বেজেল নেই। এই টিভিতে সাউন্ড কভারেজের জন্য ডলবি অডিও সাউন্ড সিস্টেম বর্তমান। এছাড়া, বিল্ড-ইন ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট ও অ্যালেক্সার মতো এ.আই প্রোগ্রামও থাকছে। সাথে কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে দুটি করে এইচডিএমআই পোর্ট ও ইউএসবি পোর্ট। এছাড়া, সেট টপ বক্স, গেমিং কনসোল, হার্ড ড্রাইভ, ইউএসবি পেন ড্রাইভ, ইত্যাদি সংযুক্ত করার সুবিধে তো রয়েছেই।

২. OnePlus TV Y : ৪৩ ইঞ্চি

ওয়াই সিরিজে থাকা এই ৪৩ ইঞ্চির মডেলটি মাত্র ২৫,৪৯৯ টাকায় কিনে নিতে পারবেন ক্রেতারা। এই LED স্মার্টটিভিটির প্রতিটি ফিচার আগের মডেলের ন্যায়। তবে এই মডেলটিতে ক্রেতারা এইচডি ডিসপ্লের বদলে পেয়ে যাচ্ছেন ফুল এইচডি রেজোলিউশনের ডিসপ্লে।

জানিয়ে রাখি, ডিসকাউন্ট ছাড়াও ওয়ানপ্লাস টিভি সিরিজ সেলে নো কস্ট ইএমআই এর সুবিধে পাওয়া যাবে। এছাড়া যে সকল ক্রেতারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে বা EMI -এর মাধ্যমে ওয়ানপ্লাস স্মার্টটিভি কিনবেন, তাদের জন্য অতিরিক্ত কিছু ছাড় এবং অফারও দেওয়া হবে। সুতরাং, আর দেরি না করে আপনার পছন্দসই ওয়ানপ্লাস স্মার্টটিভিটি কিনে নিন আজই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন