ভারতে এল OnePlus-র LED অ্যান্ড্রয়েড টিভি U সিরিজ ও Y সিরিজ, দাম শুরু ১২,৯৯৯ টাকা থেকে

oneplus-tv-u-series-and-y-series-launched-in-india-price-starting-rs-12999

কয়েকসপ্তাহ আগেই আমরা আপনাদের জানিয়েছিলাম স্মার্টফোন কোম্পানি OnePlus ভারতে সস্তায় টিভি নিয়ে আসছে। গত মাসের শেষ সপ্তাহ থেকে এই টিভির প্রি-বুকিং শুরু হয়েছিল। আজ কোম্পানি ভারতে তাদের নতুন এই টিভি লঞ্চ করলো। ওয়ানপ্লাস আজ একটি অনলাইন লঞ্চ ইভেন্টে U সিরিজ এবং Y সিরিজে তিনটি টিভি এনেছে। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলা এই টিভির দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা থেকে। এই টিভিতে Netflix, Prime Video, Hotstar এর মত ওটিটি অ্যাপ, Dolby অডিও সাপোর্ট করবে। এই টিভিগুলি Amazon থেকে কেনা যাবে। আসুন OnePlus এর U সিরিজ এবং Y সিরিজের দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

OnePlus TV U সিরিজ এবং Y সিরিজ দাম ও উপলব্ধতা :

ভারতে ওয়ানপ্লাস টিভি Y সিরিজে দুটি মডেল উপলব্ধ। এর ৩২ ইঞ্চি মডেলের দাম ১২,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি মডেলের দাম ২২,৯৯৯ টাকা। আগামী ৫ জুলাই থেকে Y সিরিজে ৩২ ইঞ্চি মডেলের বিক্রি শুরু হবে। অন্যদিকে ওয়ানপ্লাস টিভি U সিরিজ একটি মডেলে এসেছে। এর ৫৫ ইঞ্চি মডেলের দাম ৪৯,৯৯৯ টাকা। যদিও টিভিটির সেল সম্পর্কে কোম্পানি এখনও কিছু জানায়নি। ভারতে ওয়ানপ্লাসের এই টিভির সাথে Xiaomi Mi TV, Vu Cinema TV-র জোর টক্কর হবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

OnePlus TV U সিরিজ স্পেসিফিকেশন :

ওয়ানপ্লাস ইউ সিরিজের ৫৫ ইঞ্চি টিভি সম্পর্কে বললে এতে 4K LED ডিসপ্লে আছে, যার রেজুলেশন ৩৮৪০ x ২১৬০ পিক্সেল। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯৫ শতাংশ। এই টিভিতে কোম্পানি কোয়াড কোর মিডিয়াটেক প্রসেসর ব্যবহার করেছে। যেখানে MEMC টেকনোলজি সাপোর্ট করবে। এই টিভিতে HDR, Dolby Atmos অডিও, DTS-HD সাপোর্ট আছে। এতে ৩০ ওয়াটের ৪টি স্পিকার দেওয়া হয়েছে।আবার আপনি গুগল প্লে স্টোর থেকে পছন্দসই অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এই টিভি গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। ওয়ানপ্লাস দাবি করেছে যে, স্লিম ফর্ম ফ্যাক্টরের সাথে আসা এই টিভির থিকনেস ৬.৯এমএম।

OnePlus TV Y সিরিজ স্পেসিফিকেশন :

ওয়ানপ্লাসের ওয়াই সিরিজের ৩২ ইঞ্চি মডেল এইচডি ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল। আবার ৪৩ ইঞ্চি মডেল ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ১৯২০ x ১০৮০ পিক্সেল। এতে গামা ইঞ্জিন, নয়েস রিডাকশন ফিচার উপলব্ধ। টিভিটিতে পাবেন Dolby Audio সাপোর্ট। এতে ২০ ওয়াটের দুটি স্পিকার আছে। এই টিভিটিও অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলে।

OnePlus TV U সিরিজ Y সিরিজ অন্যান্য ফিচার :

এই টিভিগুলিতে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ভার্সন ৫ দেওয়া হয়েছে। টিভিগুলি OnePlus Connect app দ্বারা নিয়ন্ত্রণ করা যাবে। এতে তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট, এভি ইনপুট আছে। আবার এতে বিল্ট ইন ক্রোমকাস্ট ফিচার পাবেন, যার দ্বারা মোবাইলের কনটেন্ট টিভিতে দেখা যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন