OnePlus TV U1S স্মার্ট টিভি ৬৫ ইঞ্চি পর্যন্ত স্ক্রিনের সাথে ভারতে লঞ্চ হল, ফিচার মুগ্ধ করবে আপনাকে

oneplus-tv-u1s-launched-in-india-up-to-65-inch-size-price-starting-rs-38990-specifications

কয়েক সপ্তাহ ধরে দীর্ঘ জল্পনা চলার পর অবশেষে আজ, ভারত এবং আন্তর্জাতিক বাজারে নতুন 4K স্মার্টটিভি লঞ্চ করল OnePlus। এক্ষেত্রে OnePlus TV U1S (ওয়ানপ্লাস টিভি ইউ-ওয়ান-এস) নামের নতুন সিরিজটির অধীনে কোম্পানি তিনটি স্ক্রিন সাইজের (৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি) টিভি মডেল এনেছে, যাতে বেজেল লেস ডিজাইন, এইচডিআর ১০+ সাপোর্ট, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং আরও অনেক ফিচার ঠাসা রয়েছে। আবার অন্যান্য প্রিমিয়াম টিভির থেকে এগুলির দামও বেশ খানিকটা কম রাখা। চলুন, এই নতুন OnePlus TV U1S সিরিজের বৈশিষ্ট্য এবং লভ্যতা সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

OnePlus TV U1S-এর স্পেসিফিকেশন:

OnePlus TV U1S সিরিজের এই নতুন স্মার্টটিভিগুলি 4K আল্ট্রাএইচডি রেজোলিউশনসহ এসেছে, যার স্ক্রিন রিফ্রেশ রেট ৬০ হার্টজ, স্ক্রিন টু বডি রেশিও ৯৫ শতাংশ এবং ব্রাইটনেস ৩০০ নিট। এছাড়া এই টিভিগুলিতে ৯৩% DCI-P3 কালার গামুট, কালার অ্যাকুরেসি এবং DLED (ডাইরেক্ট এলইডি) ফিচার রয়েছে। অন্যদিকে HDR 10+ সার্টিফায়েড এই স্মার্ট টিভিগুলিতে দেওয়া হয়েছে HLG এবং MEMC সাপোর্ট। শুধু তাই নয়, টিভিগুলির উপরিভাগে স্লিম বেজেল ডিজাইন বর্তমান, যেখানে নিচের দিকে বেজেল কিছুটা পুরু। এর মাঝখানে আছে কোম্পানির লোগো। আবার এটির ডান কোণে কো-টিউনড অবস্থায় ডায়নাঅডিও স্পিকার দেখা যাবে।

তদ্ব্যতীত, ‘OnePlus’ লোগোর ঠিক মাঝখানে রাখা হয়েছে চারটি এলইডি সূচকসহ একটি মাইক্রোফোনের সেট যা হ্যান্ডস-ফ্রি কন্ট্রোলের জন্য ব্যবহৃত হবে। এক্ষেত্রে তিনটি ওয়ানপ্লাস টিভিতেই ‘স্পিক নাউ’ নামে একটি নতুন ফিচার সংহত থাকবে যা ইউজারকে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং মাইক্রোফোনের সাহায্যে ভয়েস কমান্ড ব্যবহার করার সুযোগ দেবে। তদুপরি ক্রেতাদের OnePlus Watch থাকলে, সেই স্মার্টওয়াচের মাধ্যমেও টিভিটি নিয়ন্ত্রণ করা যাবে এবং OnePlus Buds-এর সাথে এগুলিকে সংযুক্ত করা যাবে। আবার এগুলিতে মিডিয়াটেক প্রসেসর সহ ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি অনবোর্ড স্টোরেজের উপলব্ধ।

সবচেয়ে মজার ব্যাপার, ওয়ানপ্লাস, এই নতুন টিভি সিরিজে এমন একটি ক্যামেরা যুক্ত করেছে যা ইউজারদের Google Meet এবং অন্যান্য ভিডিও কলিং অ্যাপগুলিতে ভিডিও কল করতে দেবে। তবে প্রয়োজন অনুযায়ী এই ভিডিও কলিং ফিচার বন্ধ করাও যাবে।

OnePlus TV U1S-এর দাম, প্রাপ্যতা:

এই নতুন স্মার্ট টিভিগুলির দাম শুরু হচ্ছে ৩৯,৯৯৯ টাকা থেকে; সেক্ষেত্রে ৫০ ইঞ্চির স্মার্টটিভির জন্য এই দাম ধার্য করা হয়েছে। এছাড়া ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি ওয়ানপ্লাস টিভি কিনতে চাইলে যথাক্রমে ৪৭,৯৯৯ টাকা এবং ৬২,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তিনটি সাইজ ভ্যারিয়েন্টই অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.