OnePlus TV U1S সিরিজ ভারতে আসছে ৬৫ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজ সহ, জেনে নিন দাম

oneplus-tv-u1s-series-price-in-india-lealed-starting-rs-39999-specifications-design-render-nfc-remote-external-1080p-webcam

OnePlus ইতিমধ্যেই ঘোষণা করেছে, আগামী ১০ জুন Nord CE 5G এর সাথে ভারতে লঞ্চ হবে OnePlus TV U1S Series। এই U-সিরিজের হাত ধরেই OnePlus কয়েক বছর আগে স্মার্ট টিভি সেগমেন্টে প্রবেশ করেছিল। লঞ্চের সময় যত এগিয়ে আসছে ততই এই নতুন স্মার্ট টিভি সিরিজের দাম, ডিজাইন, এবং স্পেসিফিকেশন সংক্রান্ত একাধিক খবর ফাঁস হচ্ছে। জানা গেছে আসন্ন OnePlus টিভিটি ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি-এই তিনটি স্ক্রিনসাইজে মার্কেটে উপলব্ধ হবে, এবং এগুলির দাম ৩৯,৯৯৯ টাকা থেকে শুরু হবে। আসুন এই আসন্ন স্মার্ট টিভি লাইনআপটির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

জনপ্রিয় টিপস্টার ঈশান আগরওয়াল আজ একটি টুইট করে জানিয়েছেন, ভারতীয় ক্রেতাদের OnePlus TV U1S Series-এর ৫০ ইঞ্চি মডেলের জন্য ৩৯,৯৯৯ টাকা, ৫৫ ইঞ্চির জন্য ৪৮,৯৯৯ টাকা এবং ৬৫ ইঞ্চি মডেলের জন্য ৬৪,৯৯৯ টাকা খরচ করতে হবে। যদিও ১০ জুন থেকে ১৫ জুন পর্যন্ত সীমিত সময়ের জন্য বিশেষ ছাড়ে তিনটি মডেল পাওয়া যাবে। এছাড়া, HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে তিনটি মডেলের উপর যথাক্রমে ২,০০০ টাকা, ৩,০০০ টাকা এবং ৪,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। ফলে এগুলি যথাক্রমে ৩৭,৯৯৯ টাকা, ৪৫,৯৯৯ টাকা এবং ৬০,৯৯৯ টাকায় কেনার সুযোগ থাকবে।

ডিজাইন প্রসঙ্গে, আগরওয়াল Pricebaba-র সহযোগিতায় OnePlus TV U1S Series ও রিমোটের একটি রেন্ডার শেয়ার করেছেন। রেন্ডার অনুযায়ী, টিভি মডেলগুলির উপরে সুপার স্লিম বেজেল এবং নীচে তিনটি সাইডে স্লিম বেজেল থাকবে বলে মনে করা হচ্ছে। নীচে মাইক্রোফোন সহ একটি এক্সটেন্ডেড মডিউলও রয়েছে, যা চারটি ছোটো LED ইন্ডিকেটর হতে পারে। এটি ইঙ্গিত করে যে, OnePlus TV U1S সিরিজটি Google Assistant সাপোর্ট সহ আসতে পারে যা রিমোট ছাড়াই ব্যবহার করা যেতে পারে। এই ফিচারটি ইতিমধ্যেই নতুন Realme Smart TV 4K-এর ৪৩ ইঞ্চি মডেলে বিদ্যমান।

আবার এই রিমোটে Netflix, Amazon Prime Video, এবং Google Assistant-এর জন্য ডেডিকেটেড কী রয়েছে। এটি উপরে মাইক্রোফোন সহ একটি কালো কালারে আসতে পারে।

সবশেষে, পরিচিত টিপস্টার যোগেশ MySmartPrice-এর সহযোগিতায় OnePlus TV U1S Series-এর জন্য একটি প্লাগ-এন-প্লে ওয়েবক্যামের রেন্ডার শেয়ার করেছেন। সেটি দেখে মনে করা হচ্ছে যে, ওয়েবক্যামটি তার পিছনে অবস্থিত একটি ইউএসবি টাইপ-সি পোর্ট দ্বারা চালিত হবে এবং ক্যামেরার জন্য তাতে একটি ফিজিক্যাল শাটার থাকবে যা মাইকটিকেও কভার করবে। এই ওয়েবক্যামে ৩০এফপিএস-এ ১০৮০পি রেজোলিউশন থাকবে এবং এর দাম হবে প্রায় ৫,০০০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।