OnePlus TV U1S ও Y1 সিরিজের দামে বিরাট পরিবর্তন, নতুন দাম কত হল জেনে নিন

oneplus-tv-u1s-y1-series-price-hiked-in-india-up-to-rs-7000-check-new-price
OnePlus TV U1S, Y1-এর বর্তমান দাম জানুন

OnePlus সম্প্রতি ভারতের বাজারে ‘U’ টিভি সিরিজের অধীনে নতুন U1S স্মার্টটিভি লঞ্চ করেছিল, যা তিনটি স্ক্রিন সাইজে (৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি) এসেছে। তবে লঞ্চের সময় এই টিভি রেঞ্জটির দাম ৪০,০০০ টাকা থেকে ৬২,৯৯৯ টাকা পর্যন্ত রাখা হলেও, এখন চীনা ফ্ল্যাগশিপ নির্মাতাটি এগুলির দাম নিঃশব্দে বাড়িয়েছে। রিপোর্ট অনুযায়ী, এই U1S (ইউ ১ এস) টিভিগুলির ৭,০০০ টাকা পর্যন্ত মূল্যবৃদ্ধি হয়েছে। একইসাথে দাম বাড়ানো হয়েছে OnePlus Y (ওয়ানপ্লাস ওয়াই) সিরিজের Y1 (ওয়াই ১) টিভিগুলিরও। আসুন এই ওয়ানপ্লাস টিভিগুলির নতুন দাম জেনে নিই।

OnePlus TV U1S, Y1-এর বর্তমান দাম

এক্ষেত্রে ৩৯,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ ৫০ ইঞ্চি সাইজের ইউ ১ এস এন্ট্রি-লেভেল স্মার্টটিভিটির দাম ৭,০০০ টাকা বাড়ানো হয়েছে, যার ফলে টিভিটির নতুন দাম হয়েছে ৪৬,৯৯৯ টাকা। আবার এই রেঞ্জের ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি টিভি মডেলগুলির যথাক্রমে ৫,০০০ টাকা এবং ৬,০০০ টাকা মূল্যবৃদ্ধি হয়েছে; তাই আগ্রহীদের এখন এগুলি কিনতে ৫২,৯৯৯ টাকা বা ৬৮,৯৯৯ টাকা খরচ হবে।

একইভাবে লঞ্চের সময় ভারতে ওয়ানপ্লাস ওয়াই ১ টিভির ৩২ ইঞ্চি মডেলের দাম ১৬,৯৯৯ টাকা থাকলেও, এখন ২,০০০ টাকা দাম বেড়ে এটি ১৮,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ হয়েছে। অন্যদিকে এই টিভির ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি সংস্করণগুলির দাম ২,৫০০ টাকা বাড়ানো হয়েছে; ফলত এখন এগুলি ২৬,৪৯৯ টাকা এবং ২৯,৯৯৯ টাকায় বিক্রি হবে।

বিশেষত্বের কথা বললে, ওয়ানপ্লাস ইউ ১ এস টিভিগুলিতে ৩৮৪০×২১৬০ পিক্সেল রেজোলিউশন 4K UHD ডিসপ্লে, অ্যান্ড্রয়েড টিভি ১০ ওএস, HDR10+ সাপোর্ট এবং ৩০ ওয়াটের জোড়া ডলবি অডিও স্পিকার রয়েছে। অন্যদিকে ওয়াই ১ টিভি মডেলে ১৯২০×১০৮০ পিক্সেল রেজোলিউশন, ৯৩% DCI-P3 কালার গ্যামুট, অ্যান্ড্রয়েড ৯ ওএস এবং ২০ ওয়াট ডলবি অডিও স্পিকার বর্তমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.