সস্তায় কিনুন OnePlus এর ফোন, টিভি, পাওয়ার ব্যাংক, অফার দেখে নিন

oneplus-valentines-day-offer-on-mobiles-tv-power-bank

ই-কমার্স সাইটগুলির পর এবার ভ্যলেনটাইন্স ডে উপলক্ষ্যে বিভিন্ন প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল OnePlus। মোবাইলের পাশাপাশি, ওয়ানপ্লাস টিভি, পাওয়ার ব্যাংক সবেতেই এই অফার প্রযোজ্য হবে। OnePlus Valentine’s Day অফারে SBI ক্রেডিট কার্ডধারীরা ৩,০০০ টাকা অবধি ছাড় পাবেন। আজ থেকে শুরু হওয়া এই অফার চলবে ১০ই মার্চ অবধি। ইএমআই এর ক্ষেত্রেও এই অফার পাওয়া যাবে। OnePlus এর ওয়েবসাইট ও রিটেল স্টোর ছাড়াও, Amazon থেকে অফারগুলি অ্যাক্সেস করা যাবে। আসুন জেনে নিই এই অফারে কোন প্রোডাক্টের ওপর কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে।

OnePlus 8 Pro – এই ফোনটির দাম ৫৪,৯৯৯ টাকা। তবে এসবিআই এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১৮ মাসের নো কস্ট ইএমআই পাওয়া যাবে। এর সাথেই আনা ওয়ান প্লাস বুলেট জেড বেস এডিশনের ওপর পাওয়া যাবে ২৫% ডিসকাউন্ট।

OnePlus 8 – এসবিআই কার্ড গ্রাহকরা এই ফোনটির ওপর ২,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি কিনতে খরচ করতে হবে ৩৯,৯৯৯ টাকা।

OnePlus Nord – এই অফারে এসবিআই কার্ড হোল্ডাররা এই ফোনটির ওপর ইনস্ট্যান্ট ১,৫০০ টাকা ছাড় পাবে।

OnePlus Q1 Pro TV – অ্যামাজন, ফ্লিপকার্ট বা ওয়ানপ্লাসের আউটলেটে এই টিভিটি ৫০০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে। একইভাবে ওয়াই সিরিজের ৩২ ইঞ্চি স্ক্রিনের ওপর ১০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকদের ১৫০০ টাকা অবধি ছাড় দেওয়া হচ্ছে।

OnePlus Band – এই স্মার্ট ব্যান্ডটি ২,৪৯৯ টাকায় পাওয়া যাবে। তবে এটি কিনলে ওয়ানপ্লাস ব্যান্ড স্ট্রাপের ওপর ৫০ শতাংশ ছাড় থাকবে।

OnePlus Buds Z – ওয়ানপ্লাস বাডস, বাডস জেড বা অন্য BWZ সিরিজের বাডসের ওপর ক্রেতারা ৫% ছাড় পাবেন।

OnePlus Power Bank – ১২৯৯ টাকার এই পাওয়ার ব্যাংক রেড কেবল ক্লাব মেম্বারদের জন্য থাকবে মাত্র ৮৮৮ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন