স্মার্টওয়াচে হ্যারি পটারের ছোঁয়া, লঞ্চ হল OnePlus Watch Harry Potter Edition

ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার এডিশন এর দাম রাখা হয়েছে ১৬,৯৯০ টাকা

oneplus-watch-harry-potter-edition-launched-in-india-price-rs-16990-feature

গত মার্চ মাসে ভারতে লঞ্চ হয়েছিল OnePlus Watch। আজ এই স্মার্টওয়াচের নতুন ভার্সন, OnePlus Watch Harry Potter Edition এদেশে এল। এই স্পেশাল এডিশন জনপ্রিয় ফিকশনাল মুভি, হ্যারি পটার থেকে অনুপ্রাণিত। নতুন এই স্মার্টওয়াচে Hogwarts লোগো সহ বিশেষ ধরনের স্ট্র্যাপ পাওয়া যাবে। আসুন OnePlus Watch Harry Potter Edition-এর দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

OnePlus Watch Harry Potter Edition এর দাম ও সেল অফার

ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার এডিশন এর দাম রাখা হয়েছে ১৬,৯৯০ টাকা। আগামী ২০ অক্টোবর দুপুর ১২টা থেকে OnePlus Store App এর মাধ্যমে এই লিমিটেড এডিশন কেনা যাবে। আবার ২১ অক্টোবর থেকে oneplus.in সহ বিভিন্ন অনলাইন ও অফলাইন স্টোর থেকে এই স্পেশাল এডিশনের সেল শুরু হবে।

লঞ্চ অফার হিসেবে ICICI ও Kotak ব্যাংকের কার্ডধারীরা ১,০০০ টাকা ছাড় পাবেন। ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার এডিশনে একাধিক ডায়নামিক ওয়াচ ফেস সাপোর্ট করবে, যার মধ্যে উল্লেখযোগ্য – গ্রিফিন্ডর, হাফলপাফ, স্লিথেরিন এবং রেভেনক্ল।

OnePlus Watch Harry Potter Edition স্পেসিফিকেশন, ফিচার

ওয়ানপ্লাস ওয়াচ হ্যারি পটার এডিশন স্মার্টওয়াচ সুইচ অন করতেই হ্যারি পটারের লোগো দেখা যাবে। ইউজাররা মেনু স্ক্রিনে ফন্ট, অ্যানিমেশন, আইকনের জন্য আলাদা আলাদা ইন্টারফেস বেছে নিতে পারবেন। এছাড়া এই স্পেশাল এডিশনের বিভিন্ন অংশে হ্যারি পটার সিনেমার ক্যারেক্টার বা সিম্বল দেখা যাবে।

স্পেশাল এডিশনের অন্যান্য স্পেসিফিকেশন ওয়ানপ্লাস ওয়াচের মতো। এতে আছে ৪৫৪ x ৪৫৪ পিক্সেল রেজোলিউশন সহ ১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। এটি 5ATM, IP68 ওয়াটার রেজিট্যান্স রেটিং সহ এসেছে। OnePlus Watch Harry Potter Edition-এ পাওয়া যাবে ১১০টির বেশি ওয়ার্কআউট টাইপ। ওয়াচটি ৫ মিনিটের চার্জে ১ দিন চলবে বলে কোম্পানি দাবি করেছে। আবার এতে আছে হার্ট রেটিং মনিটরিং, স্ট্রেস ট্র্যাকিং, স্লিপ ট্র্যাকিং, SpO2 মনিটরিং ফিচার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.