স্মার্টফোন ও টিভির ওপর ৮ হাজার টাকা পর্যন্ত ছাড়, শুরু হল OnePlus X Days Sale

উৎসবের মরসুম আসতেই ই-কমার্স সাইট থেকে শুরু করে স্মার্টফোন কোম্পানিগুলি বিভিন্ন প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট অফারের ঘোষণা করছে। ব্যাতিক্রম নয় OnePlus ও। তারাও নিয়ে এসেছে OnePlus X Days Sale। ই-কমার্স সাইট Amazon, Oneplus.in ও অফলাইন স্টোর থেকে এই সেলের সুবিধা নেওয়া যাবে। ওয়ানপ্লাস এক্স ডেজ সেল ১০ সেপ্টেম্বর থেকে শুরু ৯ অক্টোবর পর্যন্ত চলবে। এই সেলে ওয়ানপ্লাসের স্মার্টফোন ও টিভি সস্তায় কেনা যাবে।

OnePlus X Days Sale অফার

এই সেলের জন্য ওয়ানপ্লাস ICICI Bank এর সাথে হাত মিলিয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, আইসিআইসিআই ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা EMI ট্রাঞ্জাকশনে ছাড় পাবে। এই ছাড়ের পরিমান ১,০০০- ৮,০০০ টাকা পর্যন্ত থাকবে। আবার ক্রেডিট কার্ড গ্রাহকদের সাধারণ ট্রাঞ্জাকশনেও ডিসকাউন্ট দেওয়া হবে। যদিও ডেবিট কার্ড গ্রাহকরা নন ইএমআই ট্রাঞ্জাকশনে কোনো ছাড় পাবেনা।

এছাড়াও কোম্পানির তরফে জানানো হয়েছে, OnePlus Nord ছাড়া অন্য সমস্ত ডিভাইসের ওপর ৩ থেকে ৬ মাসের নো কস্ট ইএমআই অফারের সুবিধা পাওয়া যাবে। তবে সমস্ত ডিসকাউন্ট ও নো কস্ট ইএমআই এর সুবিধা তখন পাওয়া যাবে, যখন ১০,৯৯৯ টাকার ওপরের কোনো প্রোডাক্ট কেনা হবে।

এই সেলে OnePlus 7T, OnePlus 7T Pro, OnePlus 8 Pro স্মার্টফোনগুলি ছাড়াও OnePlus Q1 এবং Q1 Pro স্মার্ট টিভি দুটি সস্তায় কেনা যাবে। তাই আপনি যদি নতুন কোনো স্মার্টফোন বা স্মার্ট টিভি খুঁজে থাকেন, তাহলে আর দেরি না করে পূজোর আগেই ইচ্ছাপূরণ করুন।