OnePlus Nord 2 Pac-Man এডিশন লঞ্চ হল, কুইজে অংশ নিয়ে জিতে নিতে পারেন এই নতুন ফোন

OnePlus Nord 2 Pac-Man Edition-এর ডিজাইন ও সেল ডেট এখনও সংস্থার তরফ থেকে সামনে আনা হয়নি

oneponeplus-nord-2-pac-man-edition-launched-price-in-india-rs-37999-specifications-amazon-availability

৮০-র দশকের বিখ্যাত ভিডিও গেম প্যাক ম্যান (Pac-Man)-এর থেকে অনুপ্রেরণা নিয়ে সেই নামেই একটি স্পেশ্যাল এডিশন স্মার্টফোন লঞ্চ করল ওয়ানপ্লাস (OnePlus)। নতুন হ্যান্ডসেটটির নামকরণ হয়েছে OnePlus Nord 2 Pac-Man Edition৷ এই মুহূর্তে ডিভাইসটি ক্রয়ের জন্য উপলব্ধ নয়। এমনকি, OnePlus Nord 2 Pac-Man Edition-এর ডিজাইন এখনও সংস্থার তরফ থেকে সামনে আনা হয়নি। তবে একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে স্মার্টফোনটি বিনামূল্যে পাওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে। ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ক্ল্যাসিক প্যাক-ম্যান গেম খেলে বিজয়ী হয়ে ফোনটি জেতার দাবিদার হয়ে উঠতে পারেন আপনিও। একইসঙ্গে একজোড়া OnePlus Buds Z ইয়ারবাডস বা ওয়ানপ্লাস স্টোর থেকে পেতে পারেন আর্লি অ্যাক্সেস ভাউচার।

ওয়ানপ্লাস নর্ড ২ প্যাক-ম্যান এডিশন বৈশিষ্ট্য
(OnePlus Nord 2 Pac-Man Edition features)

সাধারণ ওয়ানপ্লাস নর্ড ২-এর মতো একইরকম স্পেসিফিকেশন ও ফিচার রয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ প্যাক-ম্যান এডিশন-এ। এটি শুধুমাত্র ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ। এছাড়া ডিভাইসটি এক বিশেষ ধরণের ব্যাক প্যানেলের সাথে আসবে, যা অন্ধকারেও জ্বলজ্বল করবে। এতে প্যাক-ম্যান গেমের থিমও থাকতে পারে।

ওয়ানপ্লাস নর্ড ২-এর অনুরূপে স্পেশ্যাল প্যাক-ম্যান এডিশন-এ রয়েছে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন ও ৯০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেকের ফ্ল্যাগশিপ প্রসেসর ডাইমেনসিটি ১২০০ (Dimensity 1200)।

OnePlus Nord 2 Pac-Man Edition ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছে। এই তিনটি ক্যামেরা হল- ৫০ মেগাপিক্সেল মেইন, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, এবং ২ মেগাপিক্সেল মনোক্রম সেন্সর। সেল্ফি ও ভিডিও কলের জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৪,৫০০ এমএএইচ, সঙ্গে আছে ৬৫ ওয়াট দ্রুত চার্জিংয়ের সুবিধা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি স্ক্রিনের ভিতরে অবস্থিত।

ওয়ানপ্লাস নর্ড ২ প্যাক-ম্যান এডিশন দাম ও লভ্যতা (OnePlus Nord 2 Pac-Man Edition price & availability)

ইউরোপ, ব্রিটেন, এবং ভারতে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড ২ প্যাক-ম্যান এডিশন৷ ভারতে ফোনটির দাম রাখা হয়েছে ৩৭,৯৯৯ টাকা৷ যদিও কবে গ্রাহকের হাতে উঠবে, তা জানা যায়নি।

উল্লেখ্য,অ্যামাজনে ইতিমধ্যেই ফোনটির জন্য একটি ল্যান্ডিং পেজ তৈরি করা হয়েছে। তাতে কুইজে অংশ নিয়ে পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে OnePlus Nord 2 Pac-Man Edition জিততে পারেন পারেন আপনিও।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷