৯ হাজার টাকার কমে ভারতে এল OPPO A11k, রয়েছে শক্তিশালী ব্যাটারি

চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো তাদের নতুন ফোন ভারতে আনলো। বাজেট রেঞ্জে আসা এই ফোনের নাম OPPO A11k। কয়েকসপ্তাহ আগে কোম্পানি Oppo A12, Oppo A52 ভারতে লঞ্চ করেছিল। অপ্পো এ১১কে ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ভারতে এই ফোন Redmi 8 Dual এর মত ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন OPPO A11k এর দাম ও স্পেসিফিকেশন জানি।

OPPO A11k দাম :

ভারতে অপ্পো এ১১কে ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮,৯৯০ টাকা। এই ফোনটি Amazon ছাড়াও অফলাইনে কিনতে পারবেন। ফোনটি সোনালি ও নীল রঙে এসেছে।

OPPO A11k স্পেসিফিকেশন :

অপ্পো এ১১কে ফোনে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১৫২০x ৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৮৯। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। সিকিউরিটির জন্য ফোনের পিছনে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে।

অপারেটিং সিস্টেম হিসাবে এখানে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক কালারওএস ৬.১.। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/২.২। এছাড়াও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। ক্যামেরায় ৬এক্স জুম সাপোর্ট করবে। এই ফোনে মাইক্রো ইউএসবি ২.০ চার্জিং পোর্ট আছে। ফোনটি ৪,২৩০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে।