শীঘ্রই ভারতে আসছে Oppo A12, A11K, এবং A52, দাম শুরু হতে পারে ৭ হাজার টাকা থেকে

oppo-a12-a11k-and-a52-to-launch-soon-in-india-price-and-specifications

চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো শীঘ্রই ভারতে তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। এই তিনটি ফোন হল Oppo A12, A11K, এবং A52। এর মধ্যে অপ্পো এ ১২ ও এ ৫২ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। এই খবর আমাদেরকে জানিয়েছে টিপ্সটার ঈশান অগ্রবাল। যদিও ঠিক কবে এই ফোনটি লঞ্চ হবে তা তিনি জানাননি। আপনাকে জানিয়ে রাখি অপ্পো-র এই তিনটি ফোন বাজেট রেঞ্জেই ভারতে আসবে।

Oppo A12 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ডুয়েল রিয়ার ক্যামেরা, ৪,২৩০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ইন্দোনেশিয়ায় ফোনটি প্রায় ১২,০০০ টাকায় লঞ্চ হয়েছিল। ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ৬.২২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/২.২। এছাড়াও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে।

অন্যদিকে এ৫২ ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও আছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি র‌্যাম। ক্যামেরার কথা বললে এতে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা সেকেন্ডারি সেন্সর হিসাবে আছে। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনটির দাম ১৫,০০০ টাকার আশপাশে থাকতে পারে।

আবার অপ্পো এ১১কে ফোনে থাকতে পারে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। ফোনটি ডুয়েল ক্যামেরা ও ৪,২৩০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। এতে ২ জিবি র‌্যাম থাকতে পারে। ফোনটি ৭ হাজার টাকার রেঞ্জে আসতে পারে।