পিছনে তিনটি ক্যামেরা সহ ভারতে আসছে OPPO A15, পাবেন শক্তিশালী ব্যাটারিও

oppo-a15-launching-soon-in-india-amazon-teased

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo শীঘ্রই ভারতে A সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। এই ফোনটির নাম OPPO A15, যেটি Amazon India থেকে পাওয়া যাবে। ই-কমার্স সাইটটি অপ্পো এ১৫ এর জন্য একটি প্রোডাক্ট পেজও তৈরী করেছে, যেখানে ‘কামিং সুন’ লেখা আছে। পাশাপাশি অ্যামাজন OPPO A15 এর কিছু স্পেসিফিকেশনও প্রোডাক্ট পেজে উল্লেখ করেছে। এই ফোনের ডিজাইন অনেকটাই  Realme Narzo 20 এর মত।

Amazon থেকে জানা গেছে অপ্পো এ১৫ ফোনে বর্গাকার আকারে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এরসাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। এছাড়াও ফোনের পিছনে সিকিউরিটির জন্য থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডিভাইসটির ডান দিকে পাওয়ার ও ভলিউম রকার বাটন থাকবে। ফোনটিকে কেবল ব্লু কালারে দেখা গেছে। যদিও ফোনটি আরও কয়েকটি কালারে লঞ্চ হবে বলে আশা করা যায়।

এছাড়া OPPO A15 সম্পর্কে আর কিছু জানা যায়নি। আশা করা যায় কয়েকদিনের মধ্যেই এই ফোনের লঞ্চ ডেট ও আরও বিভিন্ন তথ্য আমরা জানতে পারবো।

কিছুদিন আগে আমেরিকার সার্টিফিকেশন সাইট ফেডারেল কমিউনিকেশনস কমিশন (FCC) এ অপ্পো-র একটি ফোনকে CPH2185 মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। মনে হচ্ছে এই ফোনটি অপ্পো এ১৫ নামে আসবে। কারণ এরও ক্যামেরা সেটআপ সার্টিফিকেশন সাইটে বর্গাকার দেখা গিয়েছিল। সাথে এলইডি ফ্ল্যাশ ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছিল।

FCC থেকে আরও জানা গিয়েছিল, এই ফোনে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি থাকবে। যেখানে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক উপলব্ধ থাকবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে কালারএস ৭.২।