সস্তায় লঞ্চ হল Oppo A15s এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মেমোরি ভ্যারিয়েন্ট

oppo-a15s-4gb-ram-128gb-storage-launched-price-in-india-rs-12490-specifications

গত ডিসেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A15s। স্লিম ডিজাইনের এই ফোনটি তখন ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে এদেশে এসেছিল। তবে এবার থেকে ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টও পাওয়া যাবে। ৪ জিবি র‌্যামের সাথে Oppo আজ এই নতুন ভ্যারিয়েন্টটি ভারতে লঞ্চ করেছে। অপ্পো এ১৫এস ফোনে আছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৪,২৩০ এমএএইচ ব্যাটারি ও  ট্রিপল রিয়ার ক্যামেরা।

Oppo A15s এর দাম

অপ্পো এ১৫এস এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১২,৪৯০ টাকা। আজ অর্থাৎ ৫ ফেব্রুয়ারি থেকে নতুন এই স্টোরেজ ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে। ই-কমার্স সাইট Amazon ও রিটেল স্টোর থেকে ফোনটি কেনা যাবে। জানিয়ে রাখি এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১১,৪৯০ টাকা। এটি তিনটি কালারে উপলব্ধ- ডায়নামিক ব্ল্যাক, ফ্যান্সি হোয়াইট, এবং রেইনবো সিলভার।

Oppo A15s এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের অপ্পো এ১৫এস ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০, স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

অপ্পো-র এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ নির্ভর কালারওএস ৭.২ ইন্টারফেসে চলবে। এতে আছে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,২৩০ এমএএইচের ব্যাটারি। চার্জিংয়ের জন্য ফোনটিতে পাওয়া যাবে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটির পিছনে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Oppo A15s ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা উপলব্ধ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন