ট্রিপল রিয়ার ক্যামেরা সহ সস্তায় ভারতে লঞ্চ হল Oppo A15s, আছে শক্তিশালী ব্যাটারি

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo আজ ভারতে Oppo A15s নামের একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করলো। এই ফোনটি গত অক্টোবরে ভারতে লঞ্চ হওয়া অপ্পো এ১৫ এর আপগ্রেড ভার্সন। Oppo A15s স্মার্টফোনটির বিশেষ ফিচারের কথা বললে এটি স্লিম ডিজাইন (৭.৯ মিমি পাতলা) এআই ট্রিপল রিয়র ক্যামেরা, মিডিয়াটেকের হেলিও পি৩৫ প্রসেসসের সাথে এসেছে। এর ডিজাইনের সাথে অপ্পো এ১৫ এর অনেক সাদৃশ্য আছে।

Oppo A15s-এর দাম ও লভ্যতা

Oppo A15s ফোনের দাম রাখা হয়েছে ১১,৪৯০ টাকা। এই দাম ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলের। ফোনটি অন্য কোনো স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে না৷ এটি ডায়নামিক ব্ল্যাক, ফ্যান্সি হোয়াইট, এবং রেইনবো সিলভার কালার অপশনে উপলব্ধ হবে। অপ্পো এ১৫এস এর সেল শুরু হবে ২১ই ডিসেম্বর থেকে।

অপ্পো-র তরফ থেকে ফোনটির ওপরে দারুণ লঞ্চ অফারের কথাও ঘোষণা করা হয়েছে। কোম্পানির রিটেল আউটলেটে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, ফেডারেল ব্যাঙ্ক, এবং জেস্ট মানি কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে পাওয়া যাবে ৫ শতাংশ ক্যাশব্যাক ও ছয় মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশন। তাছাড়া অ্যামাজনে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ১০ শতাংশ ইনস্টান্ট ডিসকাউন্ট। তবে মনে রাখতে হবে, অফারটি কেবলমাত্র ২১-২৫শে ডিসেম্বর পর্যন্ত উপলব্ধ।

Oppo A15s-এর স্পেসিফিকেশন

অপ্পো এ১৫এস ফোনে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ। ফোনটিতে মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট ব্যবহৃত হয়েছে। এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এই স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Oppo A15s ফোনে ট্রিপল ক্যামেরা সে‌টআপের দেখা মিলবে। এতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। এখানে নাইট মোড, টাইম-ল্যাপ্স, স্লো-মোশান, এআই-বেসড বিউটিফিকেশনের মতো ক্যামেরা ফিচার পাওয়া যাবে। সেলফির জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ নির্ভর কালারওএস ৭.২ ইন্টারফেসে চলবে।পাওয়ারের জন্য এতে আছে ৪,২৩০ এমএএইচের ব্যাটারি। চার্জিংয়ের জন্য এই ফোনে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.