আজই নিজের করুন দুর্দান্ত ক্যামেরার Oppo A15s, রয়েছে আকর্ষণীয় অফার

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A15s। আজ থেকে এই ফোনটি কেনা যাবে। ই-কমার্স সাইট Amazon ছাড়াও অফলাইনে রিটেল স্টোর থেকে অপ্পো এ১৫এস এর আজ থেকে সেল শুরু হয়েছে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর আকর্ষণীয় অফারেরও ঘোষণা করেছে কোম্পানি। বাজেট রেঞ্জে আসা Oppo A15s ফোনের পিছনে তিনটি ক্যামেরা, মিডিয়াটেক জি সিরিজের প্রসেসর ও শক্তিশালী ব্যাটারি আছে।

Oppo A15s এর দাম ও লঞ্চ অফার

ভারতে অপ্পো এ১৫এস একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১১,৪৯০ টাকা। ফোনটি  ডায়নামিক ব্ল্যাক, ফ্যান্সি হোয়াইট, এবং রেইনবো সিলভার কালারের বিকল্পে কেনা যাবে।

লঞ্চ অফার হিসাবে অ্যামাজনে এই ফোনের ওপর ১০,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়া HDFC ব্যাঙ্কের ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে ১০ শতাংশ ইনস্টান্ট ডিসকাউন্ট। সাথে ফোনটি নো কস্ট ইএমআই এও কেনা যাবে।

Oppo A15s-এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের অপ্পো এ১৫এস ফোনে আছে ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি চলে অ্যান্ড্রয়েড ১০ নির্ভর কালারওএস ৭.২ ইন্টারফেসে। এই ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এতে পাবেন ৪,২৩০ এমএএইচ ব্যাটারি। ফোনটি  ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যেখানে  ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর আছে। আবার সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।