৫০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি সহ আসছে Oppo A16, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

Oppo A16 spotted on Fcc certification with 5000 mAh battery

Oppo শীঘ্রই তাদের A সিরিজের একটি নতুন স্মার্টফোন বাজারে আনতে চলেছে। Oppo A16 নামের এই ফোনকে সম্প্রতি আমেরিকার FCC সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখান থেকে ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ও মডেল নম্বর জানা তো গেছেই, পাশাপাশি ফোনটির ক্যামেরা মডিউল সামনে এসেছে। আমাদের অনুমান অপ্পো এ১৬ ফোনটি লো মিড রেঞ্জে লঞ্চ হবে। আসুন অপ্পো-র এই আসন্ন ফোনটি সম্পর্কে সার্টিফিকেশন সাইট থেকে কি কি তথ্য উঠে এল জেনে নিই।

FCC সার্টিফিকেশন সাইট অনুযায়ী, Oppo A16 ফোনের মডেল নম্বর CPH2269। এই ফোনের ট্
টিপিক্যাল ব্যাটারি ক্যাপাসিটি ৪,৯৮০ এমএএইচ। যা ৫,০০০ এমএএইচ ব্যাটারি বলে মার্কেটিং করা হবে। যদিও এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে কিনা তা জানা যায়নি। তবে যেহেতু এখনকার বেশিরভাগ ফোনে ফাস্ট চার্জিং প্রযুক্তি বর্তমান, তাই ফোনটি এই প্রযুক্তি সহ আসবে বলে ধরে নেওয়া যায়।

আবার এখান থেকে অপ্পো এ১৬ এর ব্যাক প্যানেল এর ডিজাইন জানা গেছে। এতে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। এই সেটআপ ব্যাক প্যানেলের উপরের দিকে বাম দিক ঘেষা থাকবে। যদিও ক্যামেরা সেন্সরের সংখ্যা উল্লেখ নেই।

আপাতত Oppo A16 সম্পর্কে এই তথ্যগুলিই আমরা জানতে পেরেছি। যদিও এর ডিসপ্লে, প্রসেসর সহ অন্যান্য তথ্য এখনও অজানা। তবে আমরা আশা করতে পারি, শীঘ্রই এই ফোনকে অন্যান্য সার্টিফিকেশন সাইটেও দেখা যাবে এবং সেখান থেকে এর স্পেসিফিকেশন জানা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.