Oppo A16 আসছে ৪ জিবি র‌্যাম ও শক্তিশালী ব্যাটারির সাথে, দেখা গেল Geekbench-এ

oppo-a16-spotted-on-geekbench-with-mediatek-helio-g35-soc-4gb-ram-launch-imminent

A16 নামে A সিরিজের একটি বাজেট স্মার্টফোনের ওপর Oppo-র কাজ করার কথা সম্প্রতি রিপোর্টে প্রকাশিত হয়েছিল। ফলে Oppo A16 (অপ্পো এ১৬) গত বছর লঞ্চ হওয়া Oppo A15 (অপ্পো এ১৫)-এর রিপ্লেসমেন্ট মডেল হিসেবে বাজারে আসবে বলে আমরা আশা করছি। Oppo এবার পারফরম্যান্স যাচাই করার জন্য আসন্ন A16 স্মার্টফোনের অভ্যন্তরীণ পরীক্ষা শুরু করে দিয়েছে। আর সে জন্য ডিভাইসটি Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে।

CPH2269 মডেল নম্বর সহ Oppp A16 গিকবেঞ্চে লিস্টেড হয়েছে। লিস্টিং অনুযায়ী, এটি মিডিয়াটেক হেলিও জি৩৫ (MT6765G) প্রসেসর, ৪ জিবি র‌্যাম, অ্যান্ড্রয়েড ১১ ভার্সন সহ আসবে। গিকবেঞ্চের সিঙ্গল ও মাল্টি কোর টেস্টে Oppp A16-এর স্কোর ১৭৭ ও ৯৫০।

ঘটনাচক্রে, CPH2269 মডেল নম্বর সহ একটি Oppo স্মার্টফোন আগে ভারতের BIS, সিঙ্গাপুরের IMDA, ইউরোপের EE, ইন্দোনেশিয়ার TKDN, থাইল্যান্ডের NBTC, এবং আমেরিকার যুক্তরাষ্ট্রের FCC সাইটে দেখা গিয়েছিল। এদের মধ্যে শুধুমাত্র FCC থেকে স্মার্টফোনটির ব্যাপারে কিছু তথ্য সামনে এসেছিল। আবার অন্যান্য সার্টিফিকেশন সাইট থেকে জানা যায়, CPH2269 মডেল নম্বরের ফোনটি Oppo A16 নামে আসবে।

এফসিসি লিস্টিং অনুসারে অপ্পো এ১৬ স্মার্টফোনে ৪,৯৮০ এমএএইচ (টিপিক্যাল ক্যাপাসিটি) ব্যাটারি থাকবে, যা ৫,০০০ এমএএইচ ব্যাটারি বলে মার্কেটিং করা হবে। আশা করা যায় শীঘ্রই ফোনটির অন্যান্য তথ্য সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷