Oppo A16K বাজেট রেঞ্জে দুর্দান্ত ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে শক্তিশালী ব্যাটারি

ওপ্পো এ১৬কে হ্যান্ডসেটের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯০ টাকা

oppo-a16k-launched-price-in-india-rs-10490-sale-specifications-features-camera-battery-display

আজ বুধবার ভারতীয় বাজারে লঞ্চ হল Oppo A16K (ওপ্পো এ১৬কে)। বাজেট রেঞ্জে আসা এই নতুন ফোনটি আসলে গত বছর আত্মপ্রকাশ করা Oppo A16-এর একটি ওয়াটার্ড-ডাউন ভ্যারিয়েন্ট হিসেবে এসেছে। এই ফোনে পাওয়া যাবে ওয়াটারড্রপ স্টাইল ডিসপ্লে নচ, অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, IPX4 স্প্ল্যাশ প্রুফ রেটিং ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ক্রেতারা নতুন Oppo A16K ফোনটি তিনটি আলাদা আলাদা রঙের বিকল্পে বেছে নিতে পারবেন; আর বাজেট রেঞ্জে আসায় এর দাম রয়েছে সাধ্যের মধ্যেই। আসুন Oppo A16K-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম জেনে নেওয়া যাক।

ওপ্পো এ১৬কে এর মূল্য, প্রাপ্যতা (Oppo A16K Price in India)

ভারতের বাজারে সদ্য লঞ্চ হওয়া ওপ্পো এ১৬কে হ্যান্ডসেটের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৪৯০ টাকা। ফোনটি কালো, নীল এবং সাদা রঙে কেনা যাবে। ক্রেতারা ওপ্পো ইন্ডিয়ার অনলাইন স্টোরসহ সমস্ত অনলাইন চ্যানেলের মাধ্যমে এটি কিনতে পারবেন। ফোনটি ব্যাংক অফার ও নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে।

ওপ্পো এ১৬কে স্পেসিফিকেশন (Oppo A16K Specifications)

ওপ্পো এ১৬কে ফোনে ২.৪ডি (2.4D) গ্লাস প্রোটেকশনসহ ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে। সাথে পাওয়া যাবে ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ ও মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ভিত্তিক কালারওএস ১১.১ লাইট কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পো এ১৬কে ফোনে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা সুপার নাইট-টাইম স্ট্যান্ডবাই, অপ্টিমাইজড নাইট চার্জিং এবং সুপারপাওয়ার সেভিং মোড সাপোর্ট করে৷

ফটোগ্রাফির জন্য Oppo A16K ফোনে উপস্থিত এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেন্সর। এই ক্যামেরায় স্টাইলিশ ফিল্টার, ব্যাকলিট এইচডিআর, ড্যাজল কালার মোড এবং নাইট ফিল্টার সাপোর্ট রয়েছে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Oppo A16K ফোনে 4G LTE, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, মাইক্রো-ইউএসবি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক পাওয়া যাবে। এই ফোনের ওজন ১৭৫ গ্রাম।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.