৬ জিবি র‌্যামের সাথে ভারতে এল Oppo A31 এর নতুন ভ্যারিয়েন্ট, জানুন দাম

অপ্পো তাদের বাজেট ফোন Oppo A31 এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করলো। নতুন এই ভ্যারিয়েন্টে কোম্পানি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ দিয়েছে। গত ফেব্রুয়ারিতে কোম্পানি এই ফোনটি লঞ্চ করেছিল। তখন ফোনটি কেবল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে এসেছিলো। আজ কোম্পানি তাদের অপ্পো ইন্ডিয়া পেজ থেকে টুইট করে অপ্পো এ ৩১ এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চের কথা জানিয়েছে।

Oppo A31: দাম ও উপলব্ধতা

অপ্পো এ ৩১ এর নতুন ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯০ টাকা। আবার এর আগের ভ্যারিয়েন্ট অর্থাৎ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৯৯০ টাকা। এই ফোনটি Flipkart থেকে কেনা যাবে। রিলায়েন্স জিও গ্রাহকরা এই ফোনের সাথে ৭,০৫০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন। আবার ফেডারাল ব্যাংক গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

Oppo A31: স্পেসিফিকেশন

অপ্পো এ ৩১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস ৩ প্রটেকশন ব্যবহার করা হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালারওএস ৬.১ ইউআই তে চলবে। অপ্পো এ ৩১ ২.৩ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসরের সাথে এসেছে। যদিও এতে কোন চিপসেট আছে তা জানা যায়নি।

ফটোগ্রাফির জন্য এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটি ৪২৩০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।