দাম কমলো গতমাসে লঞ্চ হওয়া Oppo A33 এর, জানুন নতুন দাম

গতমাসে ভারতে লঞ্চ হয়েছিল Oppo A33। তবে একমাস যেতে না যেতেই এই ফোনের দাম কমলো। অপ্পো এ৩৩ ফোনটি এখন ১,০০০ টাকা কমে পাওয়া যাবে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে কিছু জানানো হয়নি। তবে ই-কমার্স সাইট Flipkart তাদের সাইটে Oppo A33 এর দাম কমার বিষয়ে জানিয়েছে। এই ফোনে শক্তিশালী ব্যাটারি, হাই রিফ্রেশ রেট ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর আছে। আসুন অপ্পো এ৩৩ এর নতুন দাম জেনে নিই।

Oppo A33 এর নতুন দাম

ভারতে অপ্পো এ৩৩ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ হয়েছিল। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ১১,৯৯০ টাকা। তবে ১,০০০ টাকা কমার ফলে ফোনটি এখন ১০,৯৯০ টাকায় কেনা যাবে। ফোনটি মুনলাইট ব্ল্যাক, মিন্ট ক্রিম কালারে পাওয়া যাবে।

Oppo A33 এর স্পেসিফিকেশন

অপ্পো এ৩৩ বাজেট ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে আছে। এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি উপলব্ধ। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আবার Oppo A33 ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যেখানে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স আছে। আবার ফোনটির পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি  অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ ইন্টারফেসে চলে। সিকিউরিটির জন্য এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।