ভারতে আসছে পাওয়ারফুল ব্যাটারির Oppo A33, দাম ১১৯৯০ টাকা

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Oppo A33 2020। এই ফোনটির একটি প্রমোশনাল পোস্টার আজ সামনে এসেছে, যেখানে ফোনটির দাম উল্লেখ করা আছে। এমনকি এই পোস্টারে টিপ্সটার দাবি করেছেন, ফোনটি ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়েছে। যদিও আমরা কোনো ই-কমার্স সাইট বা কোম্পানির ওয়েবসাইটে এই ফোনকে খুঁজে পাইনি। তাই ধরে নেওয়া যায় ফোনটি ভারতে আসবে। ভারতে Oppo A33 2020 এর দাম হবে ১১,৯৯০ টাকা। এই ফোনে পাবেন ৯০ হার্টজ নিও পাঞ্চ হোল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। জানিয়ে রাখি অপ্পো এ৩৩ ২০২০ গত মাসের শেষের দিকে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল।

Oppo A33 2020 ভারতে দাম (সম্ভাব্য)

প্রমোশনাল পোস্টার অনুযায়ী, অপ্পো এ৩৩ ২০২০ এর দাম হবে ১১,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। ফোনটি মুনলাইট ব্ল্যাক, মিন্ট ক্রিম কালারে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল। আশা করা যায় ভারতেও একই কালারের সাথে আসবে।

পোস্টারে উল্লেখ করা হয়েছে, লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর Kotak Bank, RBL Bank, Bank of Baroda, FEDERAL Bank এর গ্রাহকরা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে। আবার ফোনটি নো কস্ট ইএমআই ই কেনা যাবে।

Oppo A33 2020 স্পেসিফিকেশন

অপ্পো এ৩৩ ২০২০ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি স্ক্রিন। এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০ পিক্সেল। আবার এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ১২০ হার্টজ। ডিসপ্লের প্রটেকশনের জন্য এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৩। Oppo A33 2020 ফোনে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Oppo A33 2020 ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ ইন্টারফেসে চলে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। অন্য ক্যামেরাগুলি হল এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার ভিডিও কল ও সেলফির জন্য পাঞ্চ হোলের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত। এই ক্যামেরার অ্যাপারচার এফ/২.৪।

এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। অন্যান্য ফিচারের কথা বলেই এতে আছে ওয়াই-ফাই, ব্লুটথ ৫.০, জিপিএস ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এই ফোনের ওজন ১৮৬ গ্রাম।

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology