ভারত সহ বিভিন্ন মার্কেটে শীঘ্রই লঞ্চ হবে OPPO A33, বিস্তারিত পড়ুন

oppo-a33-spotted-on-nbtc-and-bis-certifications-site

গতমাসেই ভারতে এসেছে OPPO A53 2020। এবার কোম্পানি এই সিরিজের আরও একটি স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে। আজ থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইট NBTC তে OPPO A33 নামে একটি ফোনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। প্রসঙ্গত ২০১৫ সালে অপ্পো প্রথমবার এ৩৩ ফোনটি লঞ্চ করেছিল। সুতরাং নতুন ফোনটি OPPO A33 2020 নামে আসতে পারে। যদিও সার্টিফিকেশন সাইট থেকে ফোনটি সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি, তবে স্পষ্ট অপ্পো এ৩৩ শীঘ্রই বাজারে আসছে।

NBTC তে OPPO A33 এর মডেল নম্বর আছে OPPO CPH2137। এটি LTE ভার্সনে আসবে। এছাড়া সার্টিফিকেশন সাইট থেকে আর কোনো তথ্য পাওয়া যায়নি। তবে এই মডেল নম্বরকে এর আগেও ইন্দোনেশীয়ার সার্টিফিকেশন সাইট ও ভারতীয় সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যেখান থেকে জানা গিয়েছিল এই ফোন অ্যান্ড্রয়েড ১০ বেসড সিস্টেমে চলবে।

২০১৫ তে লঞ্চ হওয়া অপ্পো এ৩৩ ফোনে ছিল ৫ ইঞ্চি ডিসপ্লে। যার রেজুলেশন ৫৪০x৯৬০ এবং পিক্সেল ডেন্সিটি ২২০ পিক্সেল। এই ফোনের উপরে ও নিচে পুরু বেজেল ছিল। আবার ফোনটি এসেছিল ১.২ গিগাহার্টজ কোয়াড কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪১০ প্রসেসর সহ। এতে ছিল ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

আবার অপারেটিং সিস্টেম হিসাবে ছিল অ্যান্ড্রয়েড ৫.১ এবং ২,৪০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে ছিল ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।